ব্রেকিং

x

আখাউড়ায় করোনা প্রতিরোধ আইন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ২২ জনের জরিমানা

মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | ৬:৫০ অপরাহ্ণ | 2168 বার

আখাউড়ায় করোনা প্রতিরোধ আইন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ২২ জনের জরিমানা
akhauranews.com

আখাউড়ায় করোনা ভাইরাস প্রতিরোধ আইন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ২২ জনকে ২৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল সোমবার বিকাল থেকে আজ মঙ্গলবার পর্যন্ত ২৪ ঘন্টায় পুলিশের সহযোগীতায় উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আক্তার রেইনা এবং উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুল হাসান।


জানাগেছে, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আক্তার রেইনার নেতৃত্বে পুলিশের সহযোগীতায় আজ মঙ্গলবার দুপুরে সড়ক বাজার ও গাজীর বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় করোনা ভাইরাস প্রতিরোধ আইন অমান্য করায় ৬ ব্যবসায়িকে ৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এসময় উপস্থিত ছিলেন আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী।


এদিকে পুলিশের সহযোগীতায় সোমবার বিকালে মোগড়া ও গাজির বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা। এসময় করোনা আইন অমান্য করায় দুই ব্যবসায়িকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে আজ মঙ্গলবার বিকালে পুলিশের সহযোগীতায় আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় আখাউড়া ধরখার ইউনিয়নের  ধরখার, রুটি, রানীখার ও তন্তর বাজার এলাকায়। এসময় করোনা ভাইরাস প্রতিরোধ আইন অমান্য করায় ৬ জন ব্যবসায়ি ও পথচারীকে ১১ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে মোগড়া থেকে সাংবাদিক আনিছুর রহমান জানান, সোমবার বিকালে উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা হয় মোগড়া বাজার এলাকায়। এসময় করোনা ভাইরাস প্রতিরোধ আইন অমান্য করায়  ৮ জনকে ৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, করোনা প্রতিরোধ আইন অমান্যকারীদের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যহত থাকবে।

তিনি আখাউড়াবাসীকে করোনা প্রতিরোধ আইন মেনে চলার আহবান জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!