ব্রেকিং

x

আখাউড়ায় করোনা জয় করে অফিসে ফিরলেন ইউএনও রেইনা

মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০ | ৯:০২ পূর্বাহ্ণ | 344 বার

আখাউড়ায় করোনা জয় করে অফিসে ফিরলেন ইউএনও রেইনা

করোনা জয় করে নিজের কর্মস্থলে ফিরলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা। পরপর দুইবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় গতকাল সোমবার কর্মস্থলে যোগ দেন তিনি। কর্মস্থলে যোগদানের সময় করোনা জয়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমনি আক্তার রেইনাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন তার অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা।


গত ২৬ জুন প্রথম নমুনা পরীক্ষায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার শরীরে করোনা শনাক্ত হয়। পরে ১ ও ৫ জুলাই পরপর দুইবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসলে তাকে সুস্থ ঘোষণা করে স্বাস্থ্য বিভাগ।


করোনাকালে মানুষের জন্য নানা ধরণের কাজ করে মানবিকতার এক অনন্য নজির স্থাপন করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।করোনাকালীন দায়িত্ব পালন করতে গিয়েই তিনি করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের হাসপাতালে পাঠানো, হোম কোয়ারেন্টিন ও লকডাউন নিশ্চিত করা, করোনায় মৃতদের দাফন-সৎকার, মোবাইলে অসহায় কর্মহীন মানুষের ফোন পেয়ে গোপনে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়াসহ করোনা প্রাদুর্ভাবের শুরুতে নানামুখী কাজ করে তিনি সাধারন মানুষের মনেও স্থান করে নিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!