ব্রেকিং

x

আখাউড়ায় করোনা জয়ীদের ঈদ উপহার দিলেন উপজেলা প্রশাসন

বৃহস্পতিবার, ২১ মে ২০২০ | ৭:১৮ অপরাহ্ণ | 294 বার

আখাউড়ায় করোনা জয়ীদের ঈদ উপহার দিলেন উপজেলা প্রশাসন

আখাউড়া উপজেলার করোনা জয়ীদের ঈদ উপহার দিলেন উপজেলা প্রশাসন। আজ বৃহস্প্রতিবার বিকালে তাদের হাতে উপহার তুলে দেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা। এসময় করোনার ভয়কে জয় করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদেরকে শুভেচ্ছা জানান।


যেসব ঘরে দুইজন করে করোনা জয়ী রয়েছে তাদের পরিবারকে ঈদের উপহার হিসাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দেয়া হয়েছে দুই কেজি পুলার চাউল, দুই কেজি সয়াবিন তেল, দুইটি মোরগ, এক কেজি মাল্টা, এক হালি লেবু,  দুই প্যাকেট সেমাই, এক প্যাকেট দুধ, এক প্যাকেট কিসমিস।


একজন করোনা জয়ী পরিবারে দেয়া হয়েছে এক কেজি পুলার চাউল, এক কেজি সয়াবিন তেল, একটি মোরগ, এক কেজি মাল্টা, এক হালি লেবু, এক প্যাকেট সেমাই, এক প্যাকেট দুধ, এক প্যাকেট কিসমিস।

আরও পড়ুন: আখাউড়ায় ১৪ করোনাজয়ী যোদ্ধাকে উপহার সামগ্রী দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেছেন, করোনার ভয়কে জয় করার জন্য শুরুতেই তাদের পাশে রয়েছে উপজেলা প্রশাসন। তাদের মনোবল বৃদ্ধির জন্য প্রশাসন নিয়মিত তাদের খোজ রাখছে। এবার নিয়ে দ্বিতীয় দফায় করোনা জয়ীদের উপহার প্রদান করা হয়েছে বলেও তিনি জানান।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া মহিলার বাড়িতেও ঈদ উপহার দেয়া হয়েছে। তিনি আখাউড়াবাসীকে আবারও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন।

আরও  পড়ুন আখাউড়ায় করোনা ঝুঁকিতে পথশিশু, ভিক্ষুক ও ভাসমানরা

উল্লেখ্য আখাউড়ায় ১৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়। এর মধ্যে একজনের মৃত্যু হয় আর ১৩ জন সুস্থ্য হয়ে বাড়িতে ফিরেছেন। বর্তমানে আখাউড়া উপজেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত না হওয়ায় আখাউড়া উপজেলা করোনামুক্ত রয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!