ব্রেকিং

x

আখাউড়ায় করোনা আক্রান্ত নারীর পাশে সারাক্ষণ থাকা স্বামী ও সন্তানদের শরীরে করোনা নেই

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | ৬:১৯ অপরাহ্ণ | 30685 বার

আখাউড়ায় করোনা আক্রান্ত নারীর পাশে সারাক্ষণ থাকা স্বামী ও সন্তানদের শরীরে করোনা নেই
আখাউড়ায় করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া রিপনা বেগমের স্বামী ও দুই সন্তান

আখাউড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া রিপনা বেগমের পাশে সারাক্ষণ থাকা স্বামী ও তার দুই সন্তান করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি। সপ্তাহব্যাপী সংস্পর্শে থাকার পরও স্বামী আব্দুল হামিদ (৪৮), পুত্র তারেক (১৬) ও কন্যা সানিয়া আক্তারের(২১)শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি মেলেনি। আজ বৃহস্প্রতিবার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: শ্যামল চন্দ্র ভৌমিক এই তথ্য জানিয়েছেন।

ppe

করোনায় মৃত্যুবরণকারী রিপনার স্বামী আব্দুল হামিদ জানায়, তিনি নারায়নগঞ্জের একটি ব্যাংকে চাকুরী করতেন। তার স্ত্রী জ্বর ও প্রেসার বেড়ে অসুস্থ্য হয়ে পড়লে ২ এপ্রিল স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে আখাউড়া ধরখার ইউনিয়নের রানীখার গ্রামের বাড়িতে চলে আসেন। টানা ৫দিন অসুস্থ্য থাকার পর ৯ এপ্রিল রিপনা বেগমের মৃত্যু হয়। দুই সন্তানকে নিয়ে বর্তমানে আব্দুল হামিদ কোয়ারেন্টাইনে রয়েছেন।


আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: শ্যামল চন্দ্র ভৌমিক জানায়, করোনার উপর্সগ নিয়ে রিপনা বেগম  মৃত্যুর পর তার স্বামী ও সন্তানসহ ১৫ জনের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগে পাঠায়। আজ বৃহস্প্রতিবার রিপনার স্বামী ও তার দুই সন্তানসহ সবার পরীক্ষা নেগেটিভ এসেছে।

এদিকে কোনো প্রকার সুরক্ষামূলক ব্যবস্থা ছাড়াই স্ত্রীর সেবা করেছেন আব্দুল হামিদ ও তার দুই সন্তান। খাওয়া দাওয়া্ থেকে শুরু করে সব করেছেন একসাথেই।তারা স্বাভাবিক জীবন যাপন করছিলেন রিপনার মৃত্যুর আগ পর্যন্ত পুরো সপ্তাহ। তারপরও স্বামী ও সন্তানদের পরীক্ষায় করোনা নেগেটিভ আসার ঘটনাটিকে মিরাকল বলে অভিহিত করেছেন অনেকেই।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com