ব্রেকিং

x

আখাউড়ায় করোনা আক্রান্ত এলাকা লকডাউন, লোক চলাচলের উপর কঠোর নিষেধাজ্ঞা

বুধবার, ০৩ জুন ২০২০ | ১২:৪০ পূর্বাহ্ণ | 762 বার

আখাউড়ায় করোনা আক্রান্ত এলাকা লকডাউন, লোক চলাচলের উপর কঠোর নিষেধাজ্ঞা

আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের আইড়ল গ্রামের করোনা আক্রান্ত এলাকা লকডাউন করা হয়েছে। লকডাউনকৃত এলাকার লোকজনের চলাচলের উপর কঠোর নিষেধাজ্ঞা আরোপ করে গণবিজ্ঞপ্তিজারী করেছে উপজেলা প্রশাসন। এলাকাবাসীর স্বাস্থ্য সুরক্ষার জন্য করোনা ভাইরাস প্রতিরোধকল্পে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা নিজে উপস্থিত হয়ে তাদের বাড়ি লকডাউন করে গণবিজ্ঞপ্তিজারী করেছেন।


উপজেলা প্রশাসন জানায়, মঙ্গলবার আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের আইড়ল গ্রামে করোনায় আক্রান্ত জুয়েল রানাসহ মো: আবু হানিফ ও আফতাবুর রহমানের বাড়ি লকডাউন করা হয়েছে।
আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় সর্বশেষ পুলিশ সদস্য, ডাক্তার, সাংবাদিক, স্বাস্থ্যকর্মীসহ করোনায় ৪০ আক্রান্ত


উপজেলা প্রশাসন আরো জানায়, লকডাউনকৃত বাড়িসমুহের সদস্যদের চলাচলের উপর কঠোর নিষেধাজ্ঞা আরো করা হয়েছে। এসব বাড়িঘর থেকে বাইরে, অন্যগ্রামে, ইউনিয়নে কেউ যেতে পারবে না এবং অন্যগ্রাম বা বাইরে গেলে ফিরে আসতে পারবে না। গণবিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, আক্রান্ত জুয়েল রানার পরিবারের সকল সদস্যকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। স্বাস্থ্য বিভাগ তার সংস্পর্শে থাকা সকলের নমুনা সংগ্রহ করেছে।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানান, করোনা আক্রান্ত জুয়েল রানাকে ব্রাহ্মণবাড়িয়া আইসোলেশনে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, লকডাউন থাকাবস্থায় কারো গলা ব্যাথা, শুকনো কাশি, জ্বর, সর্দি, অথবা শ্বাসকষ্টের উপর্সগ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে ফোনে যোগাযোগ করতে বলেছেন তিনি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!