ব্রেকিং

x

আখাউড়ায় করোনা আক্রান্ত আরও ৩ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | ২:৫৩ অপরাহ্ণ | 283 বার

আখাউড়ায় করোনা আক্রান্ত আরও ৩ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন

ব্রাহ্মণবাড়িয়া বক্ষব্যাধি হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিয়ে আখাউড়ায় এক পরিবারের আরও তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।  আজ বৃহস্পতিবার দুপুরে ছাড়পত্র দিয়ে অ্যাম্বুলেন্সে করে তাঁদেরকে বাড়ি পাঠানো হয়। এর আগে দুই দফায় এই আইসোলেশন থেকে সুস্থ হয়ে উঠা আরো চারজনকে বাড়ি পাঠানো হয়।  এনিয়ে আখাউড়ায় করোনা আক্রান্ত ১৪ জনের মধ্যে ৭জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন।


বৃহস্পতিবার সুস্থ হয়ে যারা ফিরেছেন তাঁরা হলেন  আখাউড়া উপজেলার চরনারায়নপুর গ্রামের বাছির মিয়া (৫৫), তাঁর এক মেয়ে  (২০) ও এক ছেলের বউ (২০)।


জেলার করোনার আইসোলেশন কেন্দ্র সূত্রে জানা গেছে, আখাউড়ার চরনারায়নপুর গ্রামের বাছির মিয়ার এক মেয়ে ঢাকা থেকে আসার পর পরিবারের সকল সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়। ঢাকা থেকে আসা মেয়েসহ পরিবারের অন্য সদস্যদের করোনার নমুনার ফল নেগেটিভ আসলেও বাছির, তার মেয়ে ও ছেলের বউয়ের করোনার ফল পজেটিভ আসে। পরে ১৫ এপ্রিল বাছির ও তার মেয়ে ও ১৭ এপ্রিল ছেলের বউকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া বক্ষব্যাধি হাসপাতালের আইসোলেশনে নেওয়া হয়।

সিভিল সার্জন মোহাম্মদ একরাম উল্লাহ বলেন, আখাউড়ায় আরও ৩জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এনিয়ে মোট ৭জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে তাদের মধ্যে করোনার কোন উপসর্গ ছিল না।

উল্লেখ্য প্রথমে বিজয়নগরে আক্রান্ত চিকিৎসক এবং পরে আমোদাবাদ গ্রামের রত্না বেগম সুস্থ্য হয়ে বাড়ি ফিরেন। গতকাল মোগড়া ইউনিয়নের গঙ্গানগর গ্রামের মা শিল্পী ও মেয়ে সুরভী সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছিলেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!