ব্রেকিং

x

আখাউড়ায় করোনা আক্রান্তের সংখ্যা ৫, নতুন আক্রান্ত মহিলা ডাক্তারের বাড়ি আখাউড়া

মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | ৫:০৭ অপরাহ্ণ | 1365 বার

আখাউড়ায় করোনা আক্রান্তের সংখ্যা ৫, নতুন আক্রান্ত মহিলা ডাক্তারের বাড়ি আখাউড়া
akhauranews.com

করোনা ভাইরাসে আক্রান্ত মহিলা ডাক্তারের বাড়ি আখাউড়া উপজেলায়। আজ মঙ্গলবার দুপুর ১২টায় এই ডাক্তারের করোনা ভাইরাস পরীক্ষার রিপোর্ট আসে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন অফিসেঅ এনিয়ে আখাউড়ায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ৫ জনে দাড়িয়েছে।


খোজ নিয়ে জানাগেছে, করোনা ভাইরাসে আক্রান্ত মহিলা ডাক্তার আখাউড়া পৌরসভার দেবগ্রামের একজন পরিচিত সার্ভেয়ার আমিনের পুত্রবধু। তার স্বামীও একজন ডাক্তার। করোনা আক্রান্ত এই ডা্ক্তার আখাউড়া উপজেলার পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার। এই হাসপাতালেই ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার। এই ডাক্তার প্রতিদিন আখাউড়া তার শ্বশুর বাড়ি থেকে বিজয়নগর গিয়ে দায়িত্ব পালন করতেন।


এদিকে খোজ নিয়ে আরো জানাগেছে, করোনা আক্রান্ত এই ডাক্তার আখাউড়া দেবগ্রামে থাকাকালীন অসুস্থ্য হয়ে পড়লে তার আত্মীয়র বাড়ি ময়মনসিংহ চলে যায়। সেখানে তার স্বামীও ডাক্তারী পেশায় রয়েছেন।

এই মহিলা ডাক্তার করোনা ভাইরাস আক্রান্ত রোগীর নমুনা সংগ্রহ করতে গিয়েছিলেন, নমুনা সংগ্রহের পর সেখান থেকে এসে ২দিন আখাউড়ায় তার শ্বশুর বাড়িতে ছিলেন। নমুনা সংগ্রহ করতে গিয়েই ডাক্তার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে তিনি দাবী করছেন।

ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডা: মোহাম্মদ একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, এই ডাক্তারের নমুন সংগ্রহ পর ছুটি নিয়ে ময়মনসিংহ চলে যান। আজ তার রিপোর্ট পজেটিভ এসেছে। তিনি কিভাবে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলা যাচ্ছে না।

তিনি আরো জানান, এই ডাক্তার তার শ্বশুর বাড়ি আখাউড়া থেকে বিজয়নগর গিয়ে দায়িত্ব পালন করতেন। তাকে আইসোলেশনে থাকতে বলা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!