ব্রেকিং

x

আখাউড়ায় করোনা আইসোলেশন কেন্দ্র চালু, নতুন করে আক্রান্ত ৭ জন

রবিবার, ০১ আগস্ট ২০২১ | ৩:৩০ অপরাহ্ণ | 543 বার

আখাউড়ায় করোনা আইসোলেশন কেন্দ্র চালু, নতুন করে আক্রান্ত ৭ জন

আখাউড়ায় করোনা সংক্রমণ বেড়েই চলছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে আশংকাজনক হারে রোগীর পরিমান বাড়ছে। এই সংকট নিরসনে গতকাল শনিবার আখাউড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চালু হলো ২০ শয্যার আইসোলেশন চিকিৎসা কেন্দ্র।
উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের চিকিৎসক ডা: ফারহানা স্বর্ণা জানায়, গতকাল রোববার থেকে আখাউড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের একটি ই্উনিটে ২০ শয্যার আইসোলেশন কেন্দ্র পরিচালনা শুরু হয়েছে। করোনা রোগী ও উপসর্গ নিয়ে যারা আসছে তাদেরকে এখানে আলাদা রাখা হচ্ছে। বর্তমানে এই আসোলেশনে ৩ জন রোগীকে রাখা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।
তিনি আরো জানান, করোনা রোগীদের দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় মাননীয় আইনমন্ত্রী এ্যাড. আনিসুল হক এমপি এই আইসোলেশনের ব্যবস্থা করেছেন এবং আইনমন্ত্রী তার ব্যক্তিগত অর্থে এই আইসোলেশনে ১২টি অক্সিজেন সিলিন্ডারও দিয়েছেন।
তিনি জানান, আজ রোববার আখাউড়ায় নতুন করে আরো ৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে আখাউড়ায় মোট ৪২০ রোগী করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ্ হয়ে বাড়ি ফিরেছেন ৩১৬ জন আর মৃত্যুবরণ করেছেন ১৪ জন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!