ব্রেকিং

x

আখাউড়ায় করোনা আইন অমান্য করে দোকান খোলা রাখলেই তালা লাগিয়ে দেওয়া হবে

বুধবার, ২২ এপ্রিল ২০২০ | ১০:১৯ পূর্বাহ্ণ | 899 বার

আখাউড়ায় করোনা আইন অমান্য করে দোকান খোলা রাখলেই তালা লাগিয়ে দেওয়া হবে

আখাউড়ায় করোনা আইন অমান্য করে দোকান খোলা রাখলেই তালা লাগিয়ে দেওয়া হচ্ছে। গতকাল মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৮টি দোকানে তালা লাগিয়ে দেওয়া হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।


এছাড়া ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৯ জনকে মোট ৬ হাজার টাকা জরিমানা করা হয়। নিয়ম না মেনে দোকান খোলা রাখা, অযথা ঘোরাফেরার কারণে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা এ জরিমানা আদায় করেন।


ইউএনও তাহমিনা আক্তার রেইনা জানান, নির্ধারিত কিছু দোকান সময় মেনে খোলা রাখার কথা রয়েছে। কিন্তু অভিযানের সময় স্টেশনারি, টাইলসসহ বিভিন্ন দোকান খোলা পাওয়া গেলে তালা লাগিয়ে দেওয়া হয়। করোনা পরিস্থিতিতে পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত এসব দোকান আর খোলা যাবে না। আমরা এখন থেকে প্রয়োজনে দোকান সিলগালা করে দিব। মুদিসহ অন্যান্য দোকানও যদি নির্ধারিত সময়ের বাইরে খোলা থাকে তাহলে একই ব্যবস্থা নেওয়া হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!