ব্রেকিং

x

আখাউড়ায় করোনায় মৃত ব্যবসায়ির দাফন সম্পন্ন, ছাত্রলীগের শোক প্রকাশ

মঙ্গলবার, ৩০ জুন ২০২০ | ৫:৫০ অপরাহ্ণ | 382 বার

আখাউড়ায় করোনায় মৃত ব্যবসায়ির দাফন সম্পন্ন, ছাত্রলীগের শোক প্রকাশ

আখাউড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সোলাইমান মিয়ার লাশ দাফন হয়েছে। স্বাস্থবিধি মেনে উপজেলা প্রশাসনের বিশেষ কাফেলা তার দাফন সম্পন্ন করে বলে উপজেলা প্রশাসন জানিয়েছে।


জানাগেছে, সোমবার দিবাগত রাত সাড়ে ৮টায় আখাউড়া মোগড়া বাজারের ঔষধ ব্যবসায়ি মো: সোলাইমান মিয়া (৫৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে মৃত্যুবরণ করে। আজ মঙ্গলবার ভোরে ঢাকা থেকে তার লাশ আখাউড়া আনা হয়। পরে উপজেলা প্রশাসনের বিশেষ কাফেলার মাধ্যমে প্রয়োজনীয় সাবধানতা ও স্বাস্থবিধি মেনে আজ মঙ্গলবার সকাল ৭টায় তার গ্রামের বাড়ি মনিয়ন্দ ইউনিয়নের ইটনা গ্রামের কবরস্থানে দাফন সম্পন্ন করা হয় করোনায় মৃত সোলাইমান মিয়ার পুত্র ফাহাদা হোসেন তার বাবার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।


আরও পড়ুন: আখাউড়া আল আরাফাহ ইসলামী ব্যাংক লকডাউন, করোনায় আক্রান্ত ৬ কর্মকর্তা-কর্মচারী

এদিকে মোগড়া বাজারের ঔষধ ব্যবসায়ি সোলাইমান মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আখাউড়া উপজেলা ছাত্রলীগ।
উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন তার ফেসবুকে বলেন, করোনায় মৃত সোলাইমান মিয়া মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের একনিষ্ঠকর্মী ফরহাদ ইসলামের পিতা। তার মৃত্যুতে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা গভীর শোক ও তার বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনা করছি। মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় এক ব্যক্তির পচন ধরা লাশ উদ্ধার

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!