ব্রেকিং

x

আখাউড়ায় করোনায় নতুন করে আরও ২ জনের মৃত্যু

বুধবার, ২৯ জুলাই ২০২০ | ৭:০০ অপরাহ্ণ | 885 বার

আখাউড়ায় করোনায় নতুন করে আরও ২ জনের মৃত্যু
ayesha_furniture

নুরুন্নবী ভুইয়া:
আখাউড়ায় করোনা ভাইরাসে নতুন করে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে আখাউড়া উপজেলায় ৮ জনের মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: শ্যামল ভৌমিক এই তথ্য নিশ্চিত করেছেন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, গতকাল মঙ্গলবার নতুন করে ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এর মধ্যে আখাউড়া দক্ষিণ ইউনিয়নের বড় কুড়িপাইকা গ্রামের রফিকুল হক ভুইয়া (৭২) ও পৌরসভার দেবগ্রামের হাবিব খান (৬০) নামে দুইজনের মৃত্যু হয়েছে। গত ২৪ জুলাই রফিকুল হক ভুইয়া করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করলে তার নমুনা সংগ্রহ করা হয়। নমুনা রিপোর্টে গতকাল তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। অপরদিকে করোনা উপসর্গ দেখা দিলে গত ২৫ জুলাই হাবিব খানের নমুনা সংগ্রহ করা হয়। পরের দিন ২৬ জুলাই তার মৃত্যু হয়। গতকাল নমুনা রিপোর্টে তার শরীরেও করোনা শনাক্ত হয়।


এছাড়াও গতকাল মঙ্গলবার প্রাপ্ত ফলাফলে আখাউড়া পৌরসভার রাধানগরের কাজী জাহিদুল হাসান (৪০), তারাগনের মোজাম্মেল হক (৩০), আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসার কর্মচারী হুমা বেগম (১৬), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাজমুল হক (৪০)করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আখাউড়া উপজেলায় মোট ১৭২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!