ব্রেকিং

x

আখাউড়ায় করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু, বাড়িঘর লকডাউন

শনিবার, ৩০ মে ২০২০ | ১১:৪০ অপরাহ্ণ | 2448 বার

আখাউড়ায় করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু, বাড়িঘর লকডাউন

আখাউড়ায় করোনার উপসর্গ নিয়ে আতাউর রহমান সেলিম(৫৫)নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে শ্বাসকষ্ট নিয়ে ঢাকা শিন-শিন জাপান হাসপাতালে তার মৃত্যু হয়। আতাউর রহমান সেলিম আখাউড়া পৌরসভার নারায়নপুর গ্রামের মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমানের ছেলে।


আখাউড়া পৌরসভার কাউন্সিলর মো: মন্তাজ মিয়া এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে তার বাড়িতে লাশ আনার পর আজ রাত সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা উপস্থিত হয়ে মৃত ব্যক্তির বাড়িঘরসহ দুইটি বাড়ি লকডাউন করেছে এবং মৃতু ব্যক্তিসহ যারা তার সংস্পর্শে ছিল সবার নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। করোনার নিয়ম অনুযায়ী আজ রাতেই তার লাশ দাফন হবে বলেও তিনি জানিয়েছেন।


আরও পড়ুন: একজন মানবিক ইউএনও তাহমিনা আক্তার রেইনা

মৃত ব্যাক্তির এক নিকট আত্মীয় জানায়, আতাউর রহমান সেলিম চট্টগ্রামে বন্দরে চাকুরী করতেন। গত ২৭ মে তার শ্বাসকষ্ট দেখা দিলে চিকিৎসার জন্য প্রথমে ঢাকা ইউনাইটেড হাসপাতালে নিয়ে যায়। করোনা ভয়ে সেখানে তাকে চিকিৎসা দিতে অপরাগতা প্রকাশ করলে তাকে নিয়ে যাওয়া হয় শিন-শিন জাপান হাসপাতালে। এই হাসপাতালে নিয়ে আসার পর করোনার নমুনা সংগ্রহ করলেও রিপোর্ট না দেখে চিকিৎসা করতে রাজী হয়নি কর্তৃপক্ষ। পরে বিনা চিকিৎসায় আজ দুপুর ২টায় শ্বাসবন্ধ হয়ে আতাউর রহমান সেলিম মারা যায়। মৃত ব্যক্তির আগে থেকে শ্বাসকষ্ট থাকায় করোনায় মৃত্যু হয়নি বলে তার নিকট আত্মীয় দাবী করেছেন।

আরও পড়ুন: শিশুর বিকাশ আছড়ে পড়েছে করোনার রুক্ষ মাটিতে

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!