ব্রেকিং

x

আখাউড়ায় করোনার উপর্সগ নিয়ে মহিলার মৃত্যু, নমুনা সংগ্রহ, এলাকা লকডাউন

শনিবার, ০২ মে ২০২০ | ৬:৩৭ অপরাহ্ণ | 1928 বার

আখাউড়ায় করোনার উপর্সগ নিয়ে মহিলার মৃত্যু, নমুনা সংগ্রহ, এলাকা লকডাউন

আখাউড়ায় করোনা উপসর্গ নিয়ে জোনাকী বেগম (২৫) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১২টায় উপজেলার দক্ষিণ  ইউনিয়নের আনন্দপুর গ্রামে এই মৃত্যুর ঘটনা ঘটে।


এদিকে আজ শনিবার ঘটনার খবর পেয়ে স্বাস্থ্য বিভাগ মৃত মহিলাসহ তার সংস্পর্শে থাকা ১২ জনের নমুনা সংগ্রহ করেছে। পরে আজ দুপুর ২টায় গ্রামের কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।


স্থানীয় মেম্বার কালাম মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, এই মহিলা কয়েক মাস ধরে শ্বাসকষ্টে ভোগছে, তার ফুসফুসে সমস্যা ছিল। তীব্র শ্বাসকষ্টে শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

এদিকে খবর পেয়ে আখাউড়া উপজেলা প্রশাসন মহিলার বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন ঘোষণা করেছে। লকডাউনের সময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, স্থানীয় চেয়ারম্যান জালাল উদ্দিন প্রমুখ।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, মহিলা শ্বাসকষ্টে মৃত্যুবরণ করায় মৃত মহিলার বাড়িসহ আশপাশের বাড়িগুলো লকডাউন করা হয়েছে। নমুনা সংগ্রহ করা হয়েছে সংস্পর্শে থাকা সবার।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!