ব্রেকিং

x

আখাউড়ায় কবির বিরুদ্ধে অভিনব পন্থায় বিদ্যুৎ চুরির অভিযোগ

শনিবার, ০৪ জুলাই ২০২০ | ১১:৩৩ পূর্বাহ্ণ | 704 বার

আখাউড়ায় কবির বিরুদ্ধে অভিনব পন্থায় বিদ্যুৎ চুরির অভিযোগ

বাদল আহাম্মদ খান:
আখাউড়ায় সার্ভিস তার ছিদ্র করে বিদ্যুৎ চুরির অভিযোগ উঠেছে আলী আফজাল খান (৪০) নামে এক কবির বিরুদ্ধে। গতকাল শুক্রবার হাতেনাতে ধরা পড়েছেন বলে আখাউড়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আবুল বাশার জানিয়েছেন। তবে আলী আফজাল খান শিমুল বলেছেন গ্রাহক সেবার নামে করোনা পরিস্থিতিতে তার বিরুদ্ধে অমানবিকতা দেখিয়েছে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ।


পল্লী বিদ্যুৎ ডিজিএম আবুল বাশার জানায়, আখাউড়া পৌরসভার দেবগ্রামের আলী আফজাল খান শিমুলের দুইটি মিটারে ১৫ মাসে ৯৭ হাজার ৫৮২ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় গত চার মাস আগে সংযোগ দুইটি বিচ্ছিন্ন করা হয়। তিনি বকেয়া টাকা পরিশোধ না করে অভিনব পন্থায় বিদ্যুতের সার্ভিস তার ছিদ্র করে অবৈধ ভাবে দীর্ঘদিন ধরে ৪টি দোকান ও দোকানের সাথে সংযুক্ত গ্যারেজে ৬টি অটোরিক্সা চার্জ দিচ্ছিলেন। গত বৃহস্পতিবার লাইন পরির্দশনের সময় সার্ভিস তার ছিদ্র করে অবৈধভাবে বিদ্যুত সংযোগের বিষয়টি তাদের দৃষ্টিগোচর হয়। পরে আলী আফজাল খান শিমুলের উপস্থিতিতে গতকাল শুক্রবার অবৈধ সংযোগটি বিচ্ছিন্ন করা হয়। বিদ্যুত চুরির অভিযোগে প্রচলিত আইন অনুযায়ী আলী আফজাল খান শিমুলের বিরুদ্ধে ব্যবস্থা করা গ্রহন করা হবে বলেও তিনি জানান।


এদিকে আলী আফজাল খান শিমুল জানান, করোনা পরিস্থিতিতে আর্থিক সমস্যা থাকায় তিনি একটি মিটারের বিল পরিশোধ করে লাইন চালু করতে গিয়েছিলেন পল্লী বিদ্যুৎ অফিসে কিন্তু পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ তাতে রাজি হয়নি। অনেক অনুরোধ করে ডিজিএমের মন গলানো যায়নি। পরে বাধ্য হয়ে এই পন্ধা অবলম্ব করতে হয়েছে।
তিনি আরো বলেন, পল্লী বিদ্যুৎ তার ক্ষেত্রে অমানবিকতা দেখিয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন গ্রাহককে অপমান করে পোষ্ট দিয়েছে যা তার প্রাপ্ত নয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!