ব্রেকিং

x

আখাউড়ায় ওয়ার্ল্ড হিন্দু ফেডারেশন কমিটি গঠন, রতন সভাপতি অজয় সম্পাদক

শনিবার, ৩০ জানুয়ারি ২০২১ | ৭:২৯ অপরাহ্ণ | 232 বার

আখাউড়ায় ওয়ার্ল্ড হিন্দু ফেডারেশন কমিটি গঠন, রতন সভাপতি অজয় সম্পাদক

রতন পালকে সভাপতি ও অজয় লাল চৌহানকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের আখাউড়া উপজেলা শাখা ওয়ার্ল্ড হিন্দু ফেডারেশন কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার দুপুরে লোকনাথ সেবাশ্রম শান্তিবন মহাশশ্মানে এই কমিটি গঠন করা হয়।কমিটির সহ-সভাপতি হলেন নন্দলাল সাহা, শিবুরঞ্জন বনিক, যুগ্ন-সম্পাদক রাখাল দাস, সাংগঠনিক সম্পাদক শুকান্ত চক্রবর্তী বিপ্লব, কোষাধ্যক্ষ হেমন্ত দাস ও প্রচার সম্পাদক রাজু ঋষি।


এর আগে সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবুর সভাপতিত্বে ও জুটন বনিকের সঞ্চলনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ওয়ার্ল্ড হিন্দু ফেডারেশন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি বীরমুক্তিযোদ্ধা কাঞ্চন কুমার পাল, স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রাকেশ কুমার সরকার। অন্যান্যদের বক্তব্য রাখেন জেলা ওয়ার্ল্ড হিন্দু ফেডারেশন কমিটির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকে সুধীর চন্দ্র ঘোষ,সহ-সভাপতি অশোক রায় চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিন্টু মালাকার, সাংগঠনিক সম্পাদক পরিতোষ চন্দ্র রায়, শান্তিবন মহাশশ্মান কমিটির সাধারণ সম্পাদক সুমেষ দাস, মন্দিরের পূজারী আশিষ মহারাজ প্রমুখ।


সভায় বক্তরা সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। সভা শুরু হওয়ার আগে করোনা মুক্তি ও জীব এবং জগতের মঙ্গল কামনায় প্রার্থনা করা হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!