ব্রেকিং

x

আখাউড়ায় এসএসসি-৯৬ ব্যাচের মিলন মেলার আয়োজন করছে বন্ধন-৯৬

মঙ্গলবার, ১৩ আগস্ট ২০১৯ | ১১:১৩ অপরাহ্ণ | 845 বার

আখাউড়ায় এসএসসি-৯৬ ব্যাচের মিলন মেলার আয়োজন করছে বন্ধন-৯৬

আখাউড়ায় এসএসসি ১৯৯৬ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত হবে। আগামী ২০ ডিসেম্বর দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করছে বন্ধন-৯৬। আজ মঙ্গলবার সন্ধ্যায় বন্ধন-৯৬ এর এক সভায় এই সীদ্ধান্ত হয়। বন্ধন-৯৬-এর সভাপতি মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন এই সংগঠনের প্রধান উপদেষ্ঠা মো: নজরুল ইসলাম ভুইয়া।

দিনব্যাপী এই মিলন মেলায় ৯৬ ব্যাচের স্কুল বন্ধুদের স্বপরিবারে উপস্থিত রাখার সীদ্ধান্ত হয়। এই মিলন মেলায় থাকছে বন্ধুদের আনন্দ আড্ডা, সকল শিশু-কিশোর, নারী ও বন্ধুদের খেলাধুলা, র‌্যাফেল ড্র, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ আকর্ষণীয় অনেক কিছু। সাংস্কৃতিক অনুষ্ঠানে রাজধানী ঢাকা ও ভারতের সঙ্গীত শিল্পীরা অংশগ্রহন করবে।


প্রধান উপদেষ্ঠা মো: নজরুল ইসলাম ভুইয়া জানায়, আখাউড়া উপজেলার এসএসসি ১৯৯৬ ব্যাচের আগ্রহী সকল বন্ধুকে বরণ করতে বন্ধন-৯৬ প্রস্তুত রয়েছে। দীর্ঘ ২২ বছর পর আমাদের ১৯৯৬ ব্যাচের স্কুল বন্ধুরা একসাথে হবো। এর চেয়ে আনন্দের আর কিছু নেই। বন্ধুদের এই সাক্ষাত আমাদেরকে আবেগ আপ্লুত করে তুলবে। এই মিলন মেলায় অংশগ্রহন করতে ৯৬ ব্যাচের সকল বন্ধুর নাম তালিকাভুক্ত করতে আহবান জানিয়েছেন তিনি।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাহমুদুল মাজহার সবুজ, নুরুন্নবী ভুইয়া, মোহাম্মদ সামসুজ্জামান মামুন, মো: রোমান বাদশা, মো: আবুল কালাম আজাদ, মুহাম্মদ তানভীর আহমেদ, মো: শাহাদত হোসেন, মো: আব্দুল বাতেন, মো: নাজমুল আলম জুয়েল, মো: বোরহান উদ্দিন বেগ, মো: নাজিরুল হক, মো: নাজমুল হক টিপু, ডা: এম,এম নওশাদ আল আমীন।

এছাড়াও সভায় বন্ধন-৯৬ এর উন্নয়নে সদস্যদের বিভিন্ন প্রস্তাব অনুমোদন হয়।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!