ব্রেকিং

x

আখাউড়ায় এক স্কুল শিক্ষিকার বাড়ি জবর দখল চেষ্টায় হামলা ভাংচুর

সোমবার, ১৭ জুন ২০১৯ | ১২:২৭ পূর্বাহ্ণ | 1632 বার

আখাউড়ায় এক স্কুল শিক্ষিকার বাড়ি জবর দখল চেষ্টায় হামলা ভাংচুর

আখাউড়া নয়াদিল গ্রামের শায়েরা বেগম (৫০) নামে এক স্কুল শিক্ষিকার বাড়ি জবর দখলের চেষ্টা হয়েছে। প্রতিবেশী ইসমাইল মিয়াসহ কিছু লোকজন এই শিক্ষিকার বাউন্ডারী ওয়াল ও গেইট ভাংচুর করেছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৭টায় এই ঘটনা ঘটেছে।

আখাউড়া নয়াদিল গ্রামের স্কুল শিক্ষিকা শায়েরা বেগম জানায়, তার দুই ছেলে প্রবাসে থাকায় স্বামীসহ দুইজন বাড়িতে বসবাস করছেন। এই অবস্থায় ঈদের পরে ব্যক্তিগত প্রয়োজনে ঘরে তালা দিয়ে ঢাকায় যায় তারা। এই সুযোগে তাদের অনুপস্থিতিতে প্রতিবেশী ইসমাইল মিয়া (৬০), সানু মিয়া (৫২), ছিদ্দিকুর রহমান (৫০), মজিবুর রহমান (৪০)সহ সংঘবদ্ধ কিছু লোকজন শিক্ষিকার বাড়ি জবর দখলের উদ্দেশ্যে হামলা চালায়। এসময় হামলাকারীরা শিক্ষিকার বাড়ির উত্তর দিকের বাউন্ডারী ওয়াল ও পশ্চিমে বাড়ির গেইট ভাংচুর করে বাড়ি জবরদখলের চেষ্টা করলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে আসলে হামলাকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় আজ রোববার শিক্ষিকার স্বামী বাদী হয়ে আখাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।


এদিকে অভিযুক্ত মজিবুর রহমান জানায়, তাদের কেউ শায়েরা বেগমের ভুমি জবরদখলের চেষ্টা করেনি বরং উল্টো শায়েরা বেগম ও তার স্বামী তাদের ভুমি জবরদখল করেছে।

তিনি আরো জানান, শিক্ষিকা শায়েরা বেগমদের সাথে বাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে তাদের। মামলা মোকদ্দমা ও স্থানীয় সালিশি বৈঠকেও তাদের জায়গা পাওয়ার বিষয়টি প্রমানিত হয় কিন্তু সায়েরা বেগম তা দিতে রাজি নয়।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!