ব্রেকিং

x

আখাউড়ায় এক ব্যক্তির উপর সশস্ত্র হামলা। পাসপোর্ট, মালামাল লুট

শুক্রবার, ১২ অক্টোবর ২০১৮ | ১১:১৮ অপরাহ্ণ | 2931 বার

আখাউড়ায় এক ব্যক্তির উপর সশস্ত্র হামলা। পাসপোর্ট, মালামাল লুট

আখাউড়ায় আবু বক্কর ছিদ্দিক (৪০) নামে এক ব্যক্তির উপর সশস্ত্র হামলা হয়েছে। তাকে রক্তাক্ত অবস্থায় আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ভারত ভ্রমন শেষে বাড়ি ফেরার পথে আজ শুক্রবার দুপুরে আখাউড়া বাইপাস কলেজ গেইটে এই হামলার ঘটনা ঘটে।

আহত আবু বক্কর ছিদ্দিক জানায়, দুপুরে তিনি ভারত ভ্রমন শেষে আখাউড়া স্থলবন্দর পেরিয়ে তার বাড়ি বিজয়নগর উপজেলার কালাছড়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। আখাউড়া বাইপাস সড়কের কলেজ গেইট বরাবর আসলে কয়েকজন যুবক তার উপর দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে হামলা চালায়। তাকে বেদম পিটিয়ে তার সাথে থাকা ২০০ ডলার মূল্যের মালামাল, পাসপোর্ট ও নগদ প্রায় ১০ হাজার টাকা ও সোনালী ব্যাংকের একটি চেক বই ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলাকারীদের মধ্যে শাউন নামে একজনকে তিনি চিনেছেন বলেও জানান।

আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, আবু বক্কর ছিদ্দিক তার শরীরের জখমসহ থানায় এসেছে। তদন্ত পূর্বক আইনহত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!