ব্রেকিং

x

আখাউড়ায় এক প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

শনিবার, ৩০ জুন ২০১৮ | ৫:৩০ অপরাহ্ণ | 1918 বার

আখাউড়ায় এক প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

আজ শনিবার দুপুরে আখাউড়া খলাপড়ায় শয়নকক্ষ থেকে কালাম মিয়া (৫৫) নামের এক পুরুষের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীর সঙ্গে অভিমান করে কালাম আত্মহত্যা করেছে। তবে বিষয়টি নিশ্চিত হতে ময়না তদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠানো হয়েছে।


পুলিশ জানায়, আখাউড়া খলাপাড়া গ্রামের  আব্দুল আজিজের পুত্র কালাম মিয়ার লাশ উদ্ধার হয়েছে তার শয়নকক্ষ থেকে। সিলিং ফ্যানের সঙ্গে কাপড় দিয়ে ফাস দেয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখে বাড়ির লোকজন ছুটে এসে উদ্ধার করে কিন্তু ততক্ষণে কালামের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ কালামের লাশ উদ্ধা করে।


বাড়ির লোকজন জানায়, নিহত কালাম সাম্প্রতিক সময়ে প্রবাস থেকে বাড়ি এসেছে। বাড়িতে আসার পর থেকেই তার স্ত্রীর সঙ্গে বিরোধ  চলছে। এই বিরোধকে কেন্দ্র করে কালামের স্ত্রী তার বাপের বাড়িতে চলে যায়। এ নিয়ে অভিমান করে কালাম গলায় ফাস দিতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে আখাউড়া থানার ওসি তদন্ত আরিফুল আমিন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কালাম মিয়া আত্মহত্যা করেছে। তার পরেও নিশ্চিত হতে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!