ব্রেকিং

x

আখাউড়ায় একদিনে দুই লাশ উদ্ধার হয়েছে

সোমবার, ২০ এপ্রিল ২০২০ | ৭:৩২ অপরাহ্ণ | 2122 বার

আখাউড়ায় একদিনে দুই লাশ উদ্ধার হয়েছে

আজ সোমবার আখাউড়ায় একদিনে দুই লাশ উদ্ধার হয়েছে। উপজেলার মোগড়া ইউনিয়নের নয়াদিল গ্রামের প্রবাসী সুলতান মিয়ার ঘর থেকে দুপুরে উদ্ধার হয়েছে সালাতুল মিয়া (২৩) নামে এক যুবকের লাশ, বিকালে একই ইউনিয়নের দরুইন গ্রামের পুকুর থেকে কামাল মিয়া (৪২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়। আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী এই তথ্য নিশ্চিত করেছেন।


পুলিশ জানায়, আজ সোমবার দুপুরে সাড়ে ১২টায় আখাউড়া নয়াদিল গ্রামের প্রবাসী সুলতান মিয়ার পুত্র সালাতুল মিয়ার লাশ উদ্ধার হয়। ময়নাতদন্তের জন্য সালাতুলের লাশ ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাস দিয়ে সালাতুল আত্মহত্যা করেছে। তবে ময়নাতন্দের পর তার মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছেন।


সালাতুলের ফুফু কুলসুম বেগম জানায়, সালাতুলের মা হনুফা বেগম দুই বছর ধরে প্যারালাইসিস রোগে আক্রান্ত। তার সেবাযত্নাদি করতো সালাতুলের বোন কিন্তু গতকাল রোববার বোন চলে গেলে সে বেশ দুশ্চিন্তায় পড়ে যায়। পরে তার বাবা সুলতান মিয়া প্রবাস থেকে ফোন করে আজ সোমবার সকালে তার ফুফু কুলসুমকে পাঠায় স্ত্রীর সেবাযত্ন করতে কিন্তু এসে দেখেন ঘরের দরজা বন্ধ। ঘরে সালাতুলকে ফাসিতে ঝুলতে দেখে তিনি পুলিশকে খবর পাঠায়। পরে পুলিশ ঘর থেকে লাশ উদ্ধার করে।

এদিকে আজ সোমবার দুপুরে আখাউড়া মোগড়া ইউনিয়নের দরুইন গ্রামের নুরু মিয়ার পুত্র কামাল মিয়া (৪২) গঙ্গাসাগর দীঘিতে গোসল করতে গিয়ে নিখোজ হয়ে যায়। পড়ে বহু খুজাখুজির পর বিকাল ৫টায় পুকুরে জাল ফেলে কামাল মিয়াকে উদ্ধার করলেও ততক্ষণে পানিতে ডুবে কামাল মিয়ার মৃত্যু হয়।

জানাগেছে, নিহত কামাল সাতার জানতো না। কামাল মিয়ার বাড়ি কসবা মধুপুর গ্রামে কিন্তু সে তার শ্বশুর আব্দুল সাত্তারের বাড়ি দরুইন গ্রামে বউ বাচ্চা নিয়ে থাকতেন। তার লাশও পুলিশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!