ব্রেকিং

x

আখাউড়ায় একজনের সংস্পর্শে ৮ জন করোনায় আক্রান্ত

শনিবার, ১৮ জুলাই ২০২০ | ৭:১৪ অপরাহ্ণ | 1187 বার

আখাউড়ায় একজনের সংস্পর্শে ৮ জন করোনায় আক্রান্ত

আখাউড়ায় করোনায় মৃত কৃষকলীগ সভাপতির সংস্পর্শে উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতিসহ ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ করোনা পরীক্ষার প্রাপ্ত ফলাফলে পৌরসভার দেবগ্রামে এই ঘটনা ঘটে।


উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ১১ জুলাই সন্ধ্যায় আখাউড়া উপজেলা কৃষকলীগের সভাপতি শফিকুল ইসলাম করোনা আক্রান্ত হয়ে মারা যান। এদিন সকালে স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে। ১৪ জুলাই তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। পরে স্বাস্থ্য বিভাগ গত ১৫ ও ১৬ জুলাই তার সংস্পর্শে থাকা ২৪ জনের নমুনা সংগ্রহ করে। এই ২৪ জনের মধ্যে আজ শনিবার ৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়। আক্রান্ত ৮ জনের মধ্যে রয়েছে কৃষকলীগ সভাপতির স্ত্রী আখাউড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মঞ্জুয়ারা বেগম (৬৫)সহ তাদের পরিবারের আত্মীয়স্বজন পৌরসভার দেবগ্রামের জাকির হোসেন (৪৫), হোসেন মিয়া (৩৫), তাসলিমা আক্তার (২২), পারুল বেগম (২৩), জামাল মিয়া (৪০), জাকিরুজ্জামান লিয়ন (২৯), রিমন মিয়া (৩৮)।


খোজ নিয়ে জানা যায়, মৃত্যুর সময় কৃষকলীগ সভাপতির করোনা শনাক্ত হয়নি, তাই যারা সংস্পর্শে ছিল বিষয়টি আমলে নেয়নি। মৃত ব্যক্তির দাফন উপজেলা পরিষদের নির্ধারিত কাফেলার মাধ্যমে না হলেও প্রয়োজনীয় সাবধনতা ও স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!