ব্রেকিং

x

আখাউড়ায় একই পরিবারের ৫ জন করোনায় আক্রান্ত, উপজেলায় মোট ১৪ জন আক্রান্ত

বুধবার, ২২ এপ্রিল ২০২০ | ২:৫৮ অপরাহ্ণ | 5241 বার

আখাউড়ায় একই পরিবারের ৫ জন করোনায় আক্রান্ত, উপজেলায় মোট ১৪ জন আক্রান্ত

আখাউড়া পৌরসভার দেবগ্রামের করোনা আক্রান্ত চিকিৎসকের পরিবারের ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ বুধবার দুপুরে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার এই তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে আখাউড়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৪ জনে দাড়িয়েছেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, করোনা আক্রান্ত আখাউড়া পৌরসভার দেবগ্রামের চিকিৎসকের শ্বশুর তাহের আহাম্মদ খান (৬০), শ্বাশুরী হনুফা বেগম (৫৫),  দেবর রিমন খান (৩৯), দেবরের স্ত্রী হাসিনা বেগম (৩০), রুজিনা আক্তার (৩৫) নামে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। চিকিৎসকের সংস্পর্শে থেকে তারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।


সর্বশেষ খবরে জানাগেছে, করোনা আক্রান্ত রুজিনা আক্তার চিকিৎসকের পরিবারের নয়, তিনি দেবগ্রাম উত্তরপাড়ার বাসিন্দা

খোজ নিয়ে জানাগেছে, করোনার নমুনা সংগ্রহ করতে গিয়ে আখাউড়া দেবগ্রামের ডা: হামিদা মোস্তফা সেওতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়। এই চিকিৎসক বিজনগর স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার। তিনি আখাউড়া শ্বশুর বাড়ি থেকে বিজয়নগর আসা যাওয়া করে ডাক্তারী পেশায় নিয়োজিত ছিলেন। অসুস্থ্যবোধ করলে দুইদিন শ্বশুর বাড়িতে থাকার পর গত ১১ এপ্রিল তিনি নমুনা দিয়ে ময়মনসিংহ চলে যান। পরে গত ১৪ এপ্রিল তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

পরে খবর পেয়ে আখাউড়া উপজেলা প্রশাসন তার শ্বশুর বাড়ি এলাকা আখাউড়ার পৌরসভার দেবগ্রাম দক্ষিণ-পূর্বপাড়া লকডাউন করে এবং সংশ্লিষ্টদের জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে না বেরুনোর নির্দেশনা দেন। একই সঙ্গে ওই চিকিৎসকের পরিবারের ১৫ জন সদস্যদের নমুনাও সংগ্রহ করা হয়।
এদিকে এই চিকিৎসকের দুইবার করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করে নেগেটিভ এসেছে এবং চিকিৎসক করোনা ভাইরাসে আক্রান্ত নয় বলে পরিবার দাবী করেছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!