ব্রেকিং

x

আখাউড়ায় একই পরিবারের চারজনসহ নতুন করে ৯ জন করোনায় আক্রান্ত

শুক্রবার, ১০ জুলাই ২০২০ | ৪:৩০ অপরাহ্ণ | 1957 বার

আখাউড়ায় একই পরিবারের চারজনসহ নতুন করে ৯ জন করোনায় আক্রান্ত

আখাউড়ায় একই পরিবারের চারজনসহ ৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শুক্রবার প্রাপ্ত ফলাফলে এই নয়জন নতুনে করে করোনায় আক্রান্ত হয়। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ১১১ জনে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: শুভ্র রায় এই তথ্য নিশ্চিত করেছেন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, আজ শুক্রবার প্রাপ্ত ফলাফলে একই পরিবারের আখাউড়া ধরখার ইউনিয়নের ভাটামাথা গ্রামের আমেনা বেগম (২৩), নাসিমা বেগম (২৯), আবুল কাশেম (৬৫) ও জাহানারা বেগম (৫৫) নামে ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া আখাউড়া পৌরসভার রাধানগর গ্রামের একই পরিবারের সুনিল বনিক (৫২) ও তার স্ত্রী কল্পনা রানী বানিক (৪৮) করোনায় আক্রান্ত হয়েছে।


এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন পৌরসভার রাধানগর গ্রামের আবু কাউছার ভুইয়া (৩১), মসজিদপাড়ার মো: সালমান ওরফে রয়েল (২৭) পিতার নাম মো: আব্দুল কাইয়ুম, ও বিআরডিবি কর্মকর্তা খোরশেদ আলম (৫০)। আক্রান্ত সকলকে হোম আইসোলেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানাগেছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!