ব্রেকিং

x

আখাউড়ায় একই পরিবারের চারজনসহ নতুন ১৪ জন করোনায় আক্রান্ত, ১ জনের মৃত্যু

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৩:০৭ অপরাহ্ণ | 1655 বার

আখাউড়ায় একই পরিবারের চারজনসহ নতুন ১৪ জন করোনায় আক্রান্ত, ১ জনের মৃত্যু
ayesha_furniture

আখাউড়ায় একই পরিবারের চারজন ও তিনজন স্বাস্থ্যসহকারীসহ নতুন করে ১৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনায় মৃত্যু হয়েছে ১ জনের। আজ মঙ্গলবার প্রাপ্ত ফলাফলে তাদের শরিরে করোনা শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: শুভ্র রায় এই তথ্য নিশ্চিত করেছেন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাগেছে, আজ মঙ্গলবার দুপুরে প্রাপ্ত ফলাফলে আখাউড়া পৌরসভার রাধানগর একই পরিবারের সুজন বনিক (৩০), তার পরিবারের তৃর্থ বনিক (৪), রেখা বনিক (২২), আদিত্য বনিক (৮) নামে চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা অফিসে কর্মরত সামসুছুন্নাহার (৫৬), আকলিমা আক্তার ৩০) ও সানজিদা ইসলাম (২৬) নামে তিনজন করোনায় আক্রান্ত হয়েছে। এছাড়াও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন  আখাউড়া পৌরসভার বড় বাজারের মাসুম ভুইয়া (৩০),  আখাউড়া উত্তর ইউনিয়নের আজমপুরের শাহনেয়াজ পারভীন (৫৬), আখাউড়া উপজেলা কৃষকলীগের সভাপতি শফিকুল ইসলাম মাসুক (৭০), আখাউড়া ধরখার ইউনিয়নের ভাটামাথা গ্রামের মহিউদ্দিন (৩৮), মোগড়া ইউনিয়নের ভবানীপুর গ্রামের ফাতেমা আক্তার (২১), বাউতলা গ্রামের সাইফুল ইসলাম (২৭) ও  আনন্দপুর গ্রামের কামরুল হক (৪৪) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত সকলকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসূত্রে জানাগেছে।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!