ব্রেকিং

x

আখাউড়ায় উৎসবমুখর পরিবেশে দক্ষিন ইউনিয়ন যুবলীগের মনোনয়নপত্র গ্রহন

বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ১২:০২ পূর্বাহ্ণ | 1039 বার

আখাউড়ায় উৎসবমুখর পরিবেশে দক্ষিন ইউনিয়ন যুবলীগের মনোনয়নপত্র গ্রহন

আখাউড়ায় ইউনিয়ন পর্যায়ের সম্মেলন প্রস্তুতি অব্যাহত রয়েছে। আজ বুধবার বিকালে আখাউড়া দক্ষিন ইউনিয়ন যুবলীগের মনোনয়নপত্র গ্রহন করা হয়েছে। সড়ক বাজারস্থ তাদের দলীয় কার্যালয়ে আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে মনোনয়নপত্র গ্রহন অনুষ্ঠান হয়।


উপজেলা যুবলীগের আহবায়ক ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেছেন, রাজনীতিবিদরা সৎ ও নিষ্ঠাবান হলে এলাকায় উন্নয়ন হয় বেশী। আমাদের আইনমন্ত্রী এ্যাড. আনিসুল হক এমপি সৎ ও নিষ্ঠাবান ব্যক্তি হিসাবে ইতিমধ্যে কসবা-আখাউড়ার মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। তিনি দক্ষতা ও সততার সঙ্গে মন্ত্রনালয় চালিয়ে দেশের উন্নয়নে যেমন ব্যাপক অবদান রাখছেন তেমনি কসবা-আখাউড়ার উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন।


তিনি আরো বলেছেন, এই উন্নয়নের ধারা সচল রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আইনমন্ত্রীকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় জয়যুক্ত করুন।

মনোনয়নপত্র গ্রহন অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, আখাউড়া দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দিন, আখাউড়া পৌরসভা যুবলীগের সভাপতি মো: মনির খান, মোগড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু কাউছার ভুইয়া, আখাউড়া পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, যুবলীগ নেতা সাইফুল রোসভেল্ট খাদেম,  শাহনোয়াজ শানু,  জুয়েল রানা,ও রানা শরীফ প্রমুখ।

dd4

আখাউড়া পৌর যুবলীগের সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান মনির খান জানায়, গত ১৭ এপ্রিল আখাউড়া দক্ষিন ইউনিয়ন যুবলীগের বিভিন্ন পদ প্রত্যাশীদের নিকট ১৪টি মনোনয়নপত্র বিক্রয় হয়েছিল। আজকে ১৪টি মনোনয়নপত্রের মধ্যে জমা হয়েছে ১৩টি। ২ জন সভাপতি, সাধারন সম্পাদক পদে ৮  জন ও সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

dd8

এর মধ্যে সভাপতি পদে সুলতান মাহমুদ ও সাদেকুল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন।

dd2

সাধারন সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন, হামিদুল ইসলাম ফোরকান, দুলাল মেম্বার, আবজাল হোসেন জুম্মান, রাকিব উদ্দিন ভুইয়া, জসিম উদ্দিন, ইকবাল হোসেন, মেহেদি হাসান রনি ও মো: ইছহাক ভুইয়া।

dd3

সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মুছা মিয়া, জুয়েল মিয়া ও মো: আনিছুর রহমান।

dd7

এদিকে মনোনয়নপত্র জমা দেয়াকে কেন্দ্র করে দক্ষিন ইউনিয়ন যুবলীগে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। উপজেলা যুবলীগ ও দক্ষিন ইউনিয়ন যুবলীগের অনেক নেতাকর্মী আজ তাদের দলীয় কার্যালয়ে উপস্থিত ছিল।

dd6

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!