ব্রেকিং

x

আখাউড়ায় উৎসবমুখর পরিবেশে মনিয়ন্দ যুবলীগের মনোনয়নপত্র গ্রহন

সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ৬:৪৯ অপরাহ্ণ | 842 বার

আখাউড়ায় উৎসবমুখর পরিবেশে মনিয়ন্দ যুবলীগের মনোনয়নপত্র গ্রহন

যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে আখাউড়ায় উৎসমুখর পরিবেশ বিরাজ করছে। ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ে সম্মেলন প্রস্তুতি চলছে। আজ সোমবার বিকালে তাদের দলীয় সড়কবাজারস্থ কার্যালয়ে আখাউড়া মনিয়ন্দ ইউনিয়ন যুবলীগের মনোনয়নপত্র গ্রহন করা হয়েছে। মনোনয়নপত্র গ্রহনের সময় উপজেলা যুবলীগের আহবায়ক ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলসহ উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আখাউড়া পৌর যুবলীগের সভাপতি মনির খান জানায়, গত ১৫ এপ্রিল মনিয়ন্দ ইউনিয়নে বিভিন্ন পদ প্রত্যাশীদের নিকট ১৩টি মনোনয়নপত্র বিক্রয় হয়েছিল। আজকে বিক্রিত সব মনোনয়নপত্র জমা হয়েছে। ৫ জন সভাপতি, সাধারন সম্পাদক পদে ৪ জন ও সাংগঠনিক সম্পাদক পদে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।


এর মধ্যে সভাপতি পদে ইকবাল হোসেন, প্রভাষক মোজাম্মেল খান, তাজু মিয়া, আব্দুল আজিজ ও লুৎফর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সাধারন সম্পাদক পদে সাইফুল আলম খান মিনহাজ, এ, এক এম নিয়াজী, ইব্রাহীম, প্রভাষক মো: জাবের ভুইয়া মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে জাফর ইকবাল, সোহাগ সরকার, আলহাজ্ব নুরুল ইসলাম, ইজুয়ান আহমেদ মামুন মৃধা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এদিকে মনোনয়নপত্র জমা দেয়াকে কেন্দ্র করে মনিয়ন্দ যুবলীগে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। উপজেলা যুবলীগ ও মনিয়ন্দ যুবলীগের অনেক নেতাকর্মী আজ তাদের দলীয় কার্যালয়ে উপস্থিত ছিল। আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজলের হাতে সভাপতি প্রার্থী ইকবাল হোসেন মনোনয়নপত্র জমা দেয়ার মাধ্যমে মনোনয়নপত্র গ্রহন শুরু হয়।

যুবলীগের মনোনয়নপত্র গ্রহনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোগড়া যুবলীগের সভাপতি আবু কাউছার ভুইয়া, শিক্ষক কাজী ইকবাল, আখাউড়া পৌর যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, যুবলীগ নেতা সাইফুল রোসভেল্ট, রানা শরীফ ও জুয়েল রানা প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!