ব্রেকিং

x

আখাউড়ায় উপর্সগ নিয়ে মৃত সেলিম ও তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত

বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ | ৪:৩৫ অপরাহ্ণ | 896 বার

আখাউড়ায় উপর্সগ নিয়ে মৃত সেলিম ও তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত

আখাউড়ায় করোনার উপসর্গ নিয়ে মৃত আতাউর রহমান সেলিম(৫৫) করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। সংস্পর্শে থেকে তার স্ত্রী শাহিনুর আক্তার (৪০) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: শ্যামল চন্দ্র ভৌমিক এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি আরো জানান, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সংগ্রহকৃত নমুনায় মৃত আতাউর রহমান সেলিমের করোনা রিপোর্ট পজিটিভ ছিল। সংস্পর্শে থাকায় তার স্ত্রীর নমুনা সংগ্রহ করেছিল স্বাস্থ্য বিভাগ। আজ বৃহস্প্রতিবার সংগ্রহকৃত নমুনায় তার স্ত্রী শাহিনুর আক্তারের রিপোর্ট পজিটিভ এসেছে। এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাড়িয়েছে দুইজনে। আখাউড়ায় মোট করোনায় আক্রান্ত হয়েছেন ২১ জন।


আরও পড়ুন: আখাউড়ায় নতুন করে আরো একজন করোনায় আক্রান্ত

আতাউর রহমান সেলিম আখাউড়া পৌরসভার নারায়নপুর গ্রামের মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমানের ছেলে। গত শনিবার দুপুরে শ্বাসকষ্ট নিয়ে ঢাকা শিন-শিন জাপান হাসপাতালে তার মৃত্যু হয়। পরে ঢাকা থেকে বাড়িতে লাশ আনার পর উপজেলা প্রশাসন মৃত ব্যক্তির বাড়িঘরসহ দুইটি বাড়ি লকডাউন ঘোষণা করে এবং তার সংস্পর্শে যারা ছিল সবার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় উস্কানিমূলক স্ট্যাটাস দেয়ায় দুই ফেসবুক লেখক জেলে

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!