ব্রেকিং

x

আখাউড়ায় উপজেলা লেডিস ক্লাব উদ্বোধন করলেন উম্মে শবনম মোস্তারী মৌসুমী

সোমবার, ০৭ মে ২০১৮ | ১:০০ পূর্বাহ্ণ | 1834 বার

আখাউড়ায় উপজেলা লেডিস ক্লাব উদ্বোধন করলেন উম্মে শবনম মোস্তারী মৌসুমী

আজ রোববার সন্ধ্যায় আখাউড়া উপজেলা লেডিস ক্লাব উদ্বোধন হয়েছে। উদ্বোধন করেন লেডিস ক্লাবের সভাপতি সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের আইনজীবী ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার স্ত্রী উম্মে শবনম মোস্তারী মৌসুমী।


এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, অনুষ্ঠান পরিচালনা করেন আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা।


লেডিস ক্লাব উদ্বোধন অনুষ্ঠানে উম্মে শবনম মোস্তারী মৌসুমী বলেছেন, লেডিস ক্লাব আখাউড়া উপজেলায় নারীদের ক্ষেত্রে বিশেষ ভূমিকা পালন করবে। খেলাধুলাসহ সামাজিক কর্মকান্ডে নারীর অংশগ্রহন নিশ্চিত করতে সব ধরণের সহযোগীতা করবে এই লেডিস ক্লাব। গরিব দু:খী অসহায় নারীদের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দিবে। নারী শিক্ষার অগ্রগতিতেও লেডিস ক্লাবের ভূমিকা থাকবে বলে তিনি বলেন।

তিনি আরো  বলেন, উপজেলা প্রশাসনের এই লেডিস ক্লাবের সদস্য সংখ্যা সিমিত, এই সংখ্যা বাড়ানো হবে। আখাউড়া লেডিস ক্লাব ব্রাহ্মণবাড়িয়ার জেলার সেরা উদাহরণ হয়ে থাকবে। তিনি বলেন, প্রয়োজনে তার ব্যক্তিগত অর্থায়নে লেডিস ক্লাব পরিচালিত হবে।

mw

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পল্লী বিদ্যুতের আহমেদ শাহ আল জাবের, আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক,  কালের কন্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মঞ্জুয়ারা বেগম, মহিলা বিএনপির সভাপতি মারুফা ইসমাইল বকুল, সালেহা আরিফ নাছরীন, শিক্ষিকা মৌসুমী আক্তার, সিদ্দিকা বেগম, ফাতেমা বেগম, কাজী স্বপ্না সিফাত, সাংবাদিক হান্নান খাদেম ও নাছির উদ্দিন প্রমুখ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

 

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!