ব্রেকিং

x

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেছেন,

আখাউড়ায় উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে আইনমন্ত্রীকে নৌকা মার্কায় ভোট দিন

মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ৮:২০ অপরাহ্ণ | 1921 বার

আখাউড়ায় উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে আইনমন্ত্রীকে নৌকা মার্কায় ভোট দিন

আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল বলেছেন, দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাড. আনিসুল হক মন্ত্রী হওয়ার পর আখাউড়া উপজেলায় উন্নয়নের জোয়ার বইছে।


তিনি আরো বলেছেন, আখাউড়ায় শতভাগ বিদ্যুতায়ন থেকে শুরু করে প্রতিটি রাস্তাঘাট, ব্রীজকালভার্টসহ অবকাঠামোগত প্রায় শতভাগ উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে। হাজারের অধিক বেকার যুবককে চাকুরী দেয়ার মাধ্যমে কর্মসংস্থান করা হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আইনমন্ত্রী এ্যাড, আনিসুল হক এমপিকে নৌকা মার্কায় ভোট দিন।


mg5

আজ মঙ্গলবার বিকালে সড়কবাজাস্থ তাদের দলীয় কার্যালয়ে আখাউড়া মোগড়া ইউনিয়ন যুবলীগের মনোনয়নপত্র গ্রহন অনুষ্ঠানে তিনি এই কথা বলেছেন।

মনোনয়নপত্র গ্রহনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, আখাউড়া পৌরসভা যুবলীগের সভাপতি মো: মনির খান, মোগড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু কাউছার ভুইয়া, আখাউড়া পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, যুবলীগ নেতা সাইফুল রোসভেল্ট খাদেম, মনিয়ন্দ যুবলীগের সভাপতি প্রার্থী ইকবাল হোসেন, পৌর যুবলীগের সাধারন সম্পাদক প্রার্থী জুয়েল রানা, রানা শরীফ প্রমুখ।

আখাউড়া পৌর যুবলীগের সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান মনির খান জানায়, গত ১৬ এপ্রিল মোগড়া ইউনিয়ন যুবলীগের বিভিন্ন পদ প্রত্যাশীদের নিকট ১৬টি মনোনয়নপত্র বিক্রয় হয়েছিল। আজকে ১৬টি মনোনয়নপত্রের মধ্যে জমা হয়েছে ১৪টি। ৪ জন সভাপতি, সাধারন সম্পাদক পদে ৮ জন ও সাংগঠনিক সম্পাদক পদে ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর মধ্যে সভাপতি পদে মো: আনিছুর রহমান, এ্যাড.কাজী মাহবুবুল আলম অপু, শাহীন মোল্লা ও রোকন উদ্দিন।

সাধারন সম্পাদক পদে রফিকুল ইসলাম সবুজ, বোরহান খান, শেখ মো: আনোয়ার হোসেন, বাবুল মিয়া, রুবেল ভুইয়া, এ,কে,এম কাউছার ভুইয়া, বাবুল মিয়া (নয়াদিল) ও রাসেল মিয়া।

সাংগঠনিক সম্পাদক পদে মো: শাহবুদ্দিন মুন্স ও জসিম উদ্দিন।

এদিকে মনোনয়নপত্র জমা দেয়াকে কেন্দ্র করে মোগড়া যুবলীগে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। উপজেলা যুবলীগ ও মোগড়া যুবলীগের অনেক নেতাকর্মী আজ তাদের দলীয় কার্যালয়ে উপস্থিত ছিল। অনুষ্ঠান শেষের দিকে সভাপতি প্রার্থী আনিছুর রহমান, মাহবুবুল আলম অপু, সাধারন সম্পাদক প্রার্থী রফিকুল ইসলাম সবুজ ও সংগঠনিক প্রার্থী শাহবুদ্দিন মুন্সীর নেতৃত্বে পৃথক চারটি মিছিল প্রবেশ করে আওয়ামীলীগ কার্যালয়ে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!