ব্রেকিং

x

উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ

আখাউড়ায় উত্যক্তকারীর হামলায় আহত স্কুল ছাত্রীর অবস্থার অবনতি

রবিবার, ২৮ জুলাই ২০১৯ | ১১:২২ অপরাহ্ণ | 1381 বার

আখাউড়ায় উত্যক্তকারীর হামলায় আহত স্কুল ছাত্রীর অবস্থার অবনতি
বখাটে হৃদয় ও একরাম

আখাউড়ায় বখাটে হৃদয়ের হামলায় আহত নবম শ্রেণীর ছাত্রী ইশাকে উন্নত চিকিৎসার জন্য আজ রোববার ঢাকায় প্রেরণ করা হয়েছে। আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: গুলজার হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।


জানাগেছে, আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের পাথারিয়াটেক গ্রামের হৃদয় মিয়া বেশ কিছুদিন ধরে একই গ্রামের দাগন মিয়ার কন্যা ইশাকে উত্যক্ত করছিল। এতে প্রতিবাদ করায় গত শুক্রবার সকালে হৃদয়সহ তার দুই কুলাঙ্গার বন্ধু একরাম ও ইকবালসহ ৫ জন ইশার উপর হামলা চালায়। হামলায় আহত ইশাকে উদ্ধার করে আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় হৃদয়সহ ৫জনকে আসামী করে ইশার বাবা দাগন মিয়া বাদী হয়ে আখাউড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতার করতে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে।


হামলাকারী বখাটেরা হল- আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের পাথারিয়াটেক গ্রামের ইবন মিয়ার পুত্র হৃদয় মিয়া (২২), রহিজ মিয়ার ছেলে একরাম মিয়া (২২), আবুল খায়ের মিয়ার ছেলে ইকবাল মিয়া ও অজ্ঞাত আরো দুইজন।

মেয়ের চাচা রোশন মিয়া (৪০) জানায়, ইশার অবস্থার অবনতি হওয়ায় ডাক্তার তাকে রেফার করেছে ঢাকায়।

তিনি আরো জানান, ঘটনার দিন খবর পেয়ে আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে এবং  আসামীদের গ্রেফতার করতে অভিযান পরিচালনা করছে।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: গুলজার হোসেন জানায়, ইশা ঘন ঘন বমি করছে, এছাড়া রোগী বেশী নার্ভাস হয়ে পড়েছে, কথা বলছে কম তাই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন জানান, ঘটনার পর দ্রুত মামলা নিয়ে আসামী গ্রেফতার করতে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করছে। কাউকে ছাড় দেয়া হবে না। পালিয়েও বাচতে পারবে না আসামীরা।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!