ব্রেকিং

x

আখাউড়ায় উচ্ছেদ অভিযান! পাকা বাড়িঘরসহ ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ

মঙ্গলবার, ২৯ মে ২০১৮ | ৫:০১ অপরাহ্ণ | 3830 বার

আখাউড়ায় উচ্ছেদ অভিযান! পাকা বাড়িঘরসহ ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ
একটি পাকা স্থাপনা উচ্ছেদের সময়

কুমিল্লা-সিলেট মহাসড়কের আখাউড়া ধরখার তন্তর বাজার এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগ। এই অভিযানে কয়েকটি পাকা বাড়িঘরসহ কমপক্ষে ৪০টি টিনসেট অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। আজ মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত এই অভিযান চালানো হয়।

ppe

tan1


অভিযানে নেতৃত্ব দেন ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী ম্যাজিট্রেট মো: মোস্তাফিজুর রহমান। অভিযানে সহায়তা করে পুলিশ প্রশাসন। এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী ভূইয়া রেদওয়ানুর রহমান। আখাউড়া উপজেলার ভাইস চেয়ারম্যান মোরাদ হোসেন, স্থানীয় ভূমি সহকারী কর্মকর্তা মফিজুর রহমান, আখাউড়া ধরখার পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই সোবহান প্রমুখ।

জানাগেছে, কুমিল্লা-সিলেট মহাসড়কের তন্তর বাজার এলাকায় কিছু প্রভাবশালী লোক সড়ক ও জনপথ বিভাগের ভূমি জবরদখল করে অবৈধ স্থাপনা গড়ে তুলে। সংশ্লিষ্ট অফিস থেকে বার বার সর্তক করার পর অবৈধ স্থাপনাগুলো সরানো হয়নি। পরে আজ মঙ্গলবার সমস্ত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

স্থানীয় লোকজন জানায়, বীরমুক্তিযোদ্ধা ধন মিয়া খন্দকারের বাড়ি থেকে আখাউড়া তন্তর খন্দকার মার্কেট, নিজাম উদ্দিন মার্কেট, রাব্বি আলম সুপার মার্কেট, লাল মিয়া হাজী মার্কেট, বীর মুক্তিযোদ্ধা শহিদুল হক মার্কেট এলাকায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় বিদ্যুৎ পিষ্ট হয়ে মুজাহিদ (১৮) ও কাশেম (৩৫) আহত হয় বলে খবর পাওয়া গেছে।

উপ-বিভাগীয় প্রকৌশলী ভূইয়া রেদওয়ানুর রহমান জানান, বারবার সর্তক করার পরও দখলদারেরা সড়ক দখল করে রাখে। সড়কে বাড়িঘর, দোকান পাট, চুলা হোটেল বসিয়েছে।

তিনি আরো বলেছেন, ৫টি পাকা স্থাপনাসহ কমপক্ষে ৪০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com