ব্রেকিং

x

আখাউড়ায় ঈদের আগে দোকান খুলবে না, জনস্বাস্থ্যের কথা চিন্তা করে সিদ্ধান্ত ব্যবসায়িদের

শুক্রবার, ০৮ মে ২০২০ | ৮:১৮ অপরাহ্ণ | 1293 বার

আখাউড়ায় ঈদের আগে দোকান খুলবে না, জনস্বাস্থ্যের কথা চিন্তা করে সিদ্ধান্ত ব্যবসায়িদের

আখাউড়ায় কোনো ধরণের দোকানপাটই ১০ মে থেকে খুলছে না। আজ শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক বৈঠকে ব্যবসায়ীরা তাঁদের এই সিদ্ধান্তের কথা জানান। জনস্বাস্থ্যের কথা চিন্তা করেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে সংশ্লিষ্টদেরকে অবহিত করেন ব্যবসায়ীরা।  যেভাবে সীমিত আকারে নির্ধারিত দোকানপাট খোলা থাকে সেগুলোই শুধু খোলা থাকবে। কেউ এই সীদ্ধান্ত অমান্য করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও সংশ্লিষ্টরা জানিয়েছেন।


দোকান স্বাস্থ্যবিধি মেনে খোলার ব্যাপারে ব্যবসায়ীদের নিয়ে আ্জ শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, আখাউড়া সড়ক বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি হুমায়ুন কবির খোকা, বড় বাজারের ব্যবসায়ি সমিতির সভাপতি মোতাহার হোসেনসহ উপজেলার সমস্ত ব্যবসায়ি নেতৃবৃন্দ। এই বৈঠকে সর্বসম্মতিক্রমে কাপড়সহ সব ধরণের দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।


এসময় ১০ মে থেকে ব্যবসা প্রতিষ্ঠান খোলা না রাখার বিষয়টি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্বাগত জানানো হয়।

আখাউড়া বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো: মোতাহার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দোকান খোলার বিষয়ে দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে বৈঠক হয়েছে। জনস্বাস্থ্যের কথা বিবেচনা করে আমরা সব দোকান খোলা না রাখার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। কেননা দোকান খুললেও মানুষজন আসবে কী না সেটি নিয়ে শঙ্কা রয়েছে। এতে ব্যবসায়ীদেরই লোকসান হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!