ব্রেকিং

x

আখাউড়ায় ইয়াবা ও গাজাসহ ৮ মাদক ব্যবসায়ি গ্রেফতার

শনিবার, ০৯ মার্চ ২০১৯ | ১:৪২ অপরাহ্ণ | 1967 বার

আখাউড়ায় ইয়াবা ও গাজাসহ ৮ মাদক ব্যবসায়ি গ্রেফতার

আখাউড়ায় পুলিশ ৮ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানিয়েছেন।

পুলিশ জানায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল আখাউড়া পৌরসভার বড় বাজারে অভিযান চালিয়ে গাজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ি আব্দুর রশিদ (৫০) ও তার ছেলে মো: বাদশা মিয়া (৩০)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আব্দুর রশিদ পৌরসভার খালাজুড়া গ্রামের ইদ্রিছ মিয়ার পুত্র।

শুক্রবার রাতে পুলিশের আরেকটি দল সীমান্তবর্তী হীরাপুর গ্রামে অভিযান চালিয়ে ইয়াবাসহ  মো: দেলোয়ার হোসেন (৩৫),  মো: আব্দুল বাতেন (৩০),  রাসেল জুবায়ের (৩১), মো: নাদিম হোসেন (৩০) ও  মাহিন উদ্দিন বাবু (৩১) নামে ৫  মাদক বিক্রেতাকে গ্রেফতার করে পুলিশ। একই সময়ে আখাউড়া নয়াদিল গ্রামে পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিল জাতীয় কফ সিরাপসহ মোজাম্মেল (১৬) নামে একজন গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত দেলোয়ার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বরিশল গ্রামের রতন ভুইয়ার ছেলে,  মো: আব্দুল বাতেন একই গ্রামের মো: মতিন ভুইয়ার ছেলে। গ্রেফতারকৃত মো: নাদিম হোসেন আখাউড়া পৌরসভার রাধানগর গ্রামের ইকবাল হোসেন বেলালের পুত্র। গ্রেফতারকৃত রাসেল জুবায়ের আখাউড়া পৌরসভার রাধানগর গ্রামের মোস্তফা কামালের ছেলে। গ্রেফতারকৃত মাহিন উদ্দিন বাবু, আখাউড়া তারাগন গ্রামের ডাক্তার ফয়েজ আহাম্মদের ছেলে।

খোজ নেয়ার সময় গ্রেফতারকৃত এই ৫ জনের অভিভাবক ও আত্মীয়স্বজনরা জানায়, তারা কেউ মাদক ব্যবসায়ি নয়। সবাই মাদকসেবি। মাদক সেবনের জন্য ইয়াবা বহন করতে পারে বলে তারা ধারণা করছেন।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী বলেছেন, মাদকের ছোবল প্রতিরোধে সর্বোচ্চ সতর্কতা ও জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে পুলিশ। আখাউড়া থানা থেকে মাদক নির্মূল হওয়ার আগ পর্যন্ত পুলিশের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!