ব্রেকিং

x

আখাউড়ায় ইয়াবাসহ বৃদ্ধা আটক

মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮ | ২:১০ অপরাহ্ণ | 1906 বার

আখাউড়ায় ইয়াবাসহ বৃদ্ধা আটক
আখাউড়ায় ইয়াবাসহ খোদেজা খাতুন নামে এক বৃদ্ধা আটক।

আখাউড়ায় ইয়াবাসহ বৃদ্ধা আটক

i

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোছা. খোদেজা খাতুন(৬০) নামে এক বৃদ্ধা নারীকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। আটক খোদেজা পৌরশহরের দেবগ্রাম পূর্বপাড়ার মো. হাফিজ খার স্ত্রী। মঙ্গলবার দুপুরে র‌্যাব সদস্যরা জব্দকৃত মালামাল ও মামলাসহ তাকে আখাউড়া থানা পুলিশে সপোর্দ করেছে।

আখাউড়া থানার ইন্সপেক্টর (ওসি তদন্ত) আরীফ আমীন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, গত সোমবার(৯ জুলাই) রাতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করতে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের পুলিশ পরিদর্শক মনোয়ার আলী মীরের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য আখাউড়া রেলস্টেশনে অবস্থান নেয়। এসময় একটি গোপন সংবাদ পায় দেবগ্রাম গ্রামের হাফিজ খার বসত বাড়িতে মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে এমন খবর পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে ছুটে যায়।

পরে তারা হাফিজ খার বাড়ির রান্নাঘরের সামনে পৌছলে তার স্ত্রী খোদেজা খাতুন টের পেয়ে পালিয়ে যেতে চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা তাকে আটক করে এবং তার কোমড় হইতে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ক্রয়-বিক্রয়ের ৯ হাজার ৫শ ৫৫ টাকা উদ্ধার করে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে খোদাজা খাতুন মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করেছে। সে দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়াসহ আখাউড়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক দ্রব্য সংগ্রহ  করে পরে তা নিজেই মাদকসেবী ও ব্যবসায়ীদের কাছে বিক্রি করে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!