ব্রেকিং

x

আখাউড়ায় ইয়াবাসহ গ্রেফতারকৃত বিএনপি নেতা জামিনে মুক্ত হয়েছে

বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ | ৩:৩০ অপরাহ্ণ | 390 বার

আখাউড়ায় ইয়াবাসহ গ্রেফতারকৃত বিএনপি নেতা জামিনে মুক্ত হয়েছে

ঈদেরদিন আখাউড়ায় ইয়াবাসহ গ্রেফতারকৃত বিএনপি নেতা মো: আজাদ ভুইয়া জামিনে মুক্ত হয়েছেন। আজ বৃহস্প্রতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকি আল ফারাবির কোর্ট থেকে তাকে জামিনে মুক্তি করা হয়। আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এই তথ্য নিশ্চিত করেছেন।


জানা যায়, ঈদেরদিন রাতে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মো: আজাদ ভুইয়াকে স্থানীয় নুরপুর গ্রামের লোকজন ২০পিস ইয়াবাসহ পুলিশের হাতে তুলে দেয়। পরে তার স্ত্রী দাবী করে আজাদকে মারধর করে যড়যন্ত্রমূলক ভাবে ইয়াবাসহ পুলিশে দেয়া হয়েছে। এ নিয়ে ফেসবুকে আলোচনা সমালোচনাসহ বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর তার মুক্তির দাবী করে সংবাদ মাধ্যমে বিবৃতি প্রকাশ করে।


আরও পড়ুন: আখাউড়ায় মাদকসহ বিএনপি নেতাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ, মিশ্র প্রতিক্রিয়া

আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মুনসুর মিশন জানায়, আজাদের জামিনের মধ্য দিয়ে সত্যের জয় হয়েছে। আজ বৃহস্প্রতিবার ব্রাহ্মণবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে তার জামিনের আবেদন করেন আইনজীবী এ্যাডভোকেট ফখর উদ্দিন আহমেদ খান।

আরও পড়ুন: আখাউড়ায় ইয়াবাসহ বিএনপি নেতা গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!