ব্রেকিং

x

আখাউড়ায় ইয়াবাসহ কিশোর গ্যাং লিডার কায়কোবাদ গ্রেফতার

শনিবার, ০৩ অক্টোবর ২০২০ | ১২:১১ অপরাহ্ণ | 1070 বার

আখাউড়ায় ইয়াবাসহ কিশোর গ্যাং লিডার কায়কোবাদ গ্রেফতার

আখাউড়া সীমান্তের কিশোর গ্যাংয়ের অন্যতম লিডার, মাদকসেবী ও সরবরাহ চক্রের অন্যতম কায়কোবাদ ভুইয়া (৩০)-কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টায় ২৬০ পিস ইয়াবাসহ আখাউড়া কুড়িপাইকা গ্রামে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কায়কোবাদ কুড়িপাইকা গ্রামের আব্দুল আজিজের ছেলে এবং আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়ার ভাতিজা


খোজ নিয়ে জানা যায়, গ্রেফতারকৃত কায়কোবাদ আখাউড়া দক্ষিণ ইউনিয়নের সীমান্ত এলাকায় ছোট ছোট কিশোর অপরাধী চক্রের প্রধান, এছাড়াও মাদকসেবন, মাদক বিক্রির অভিযোগে একাধিক মামলা রয়েছে তার বিরুদ্ধে।


পুলিশ জানায়, গতকাল শুক্রবার দিবাগত রাতে আখাউড়া দক্ষিণ ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে একদল পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানের সময় কায়কোবাদকে তার নিজ বাড়ি থেকে ২৬০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনাকারী পুলিশ কর্মকর্তা এএসআই মো: খোরশেদ আলম বলেন, গ্রেফতারকৃত কায়কোবাদের বিরুদ্ধে অপরাধের একাধিক মামলা রয়েছে। শুক্রবার রাতে আমরা ইয়াবাসহ তার অবস্থানের কথা জানতে পেয়ে তাকে গ্রেফতার করি। তার ঘর তল্লাশী করে ২৬০ পিস ইয়াবা উদ্বার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এই ব্যাপারে আখাউড়া থানায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। তাকে আজ শনিবার আদালতে পাঠানো হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!