ব্রেকিং

x

আখাউড়ায় ইয়াছিন মাষ্টারের চিকিৎসার ব্যবস্থা করেছেন পুলিশ প্রশাসন

শুক্রবার, ১৪ জুন ২০১৯ | ৭:৫৪ অপরাহ্ণ | 2367 বার

আখাউড়ায় ইয়াছিন মাষ্টারের চিকিৎসার ব্যবস্থা করেছেন পুলিশ প্রশাসন

আখাউড়া ধাতুরপহেলা গ্রামের ইয়াছিন মাষ্টারের উন্নত চিকিৎসার ব্যবস্থা গ্রহন করেছেন আখাউড়া পুলিশ প্রশাসন। আজ শুক্রবার বিকালে গ্রামবাসী, আত্মীয়-স্বজন ও সাংবাদিকদের সাথে নিয়ে আখাউড়া থানার অফির্সার ইনর্চাজ রসুল আহমদ নিজামী তাৎক্ষনিক চিকিৎসার জন্য  প্রায় এক লক্ষ টাকার ব্যবস্থা করেছেন। আগামীকাল শনিবার ইয়াছিন মাষ্টারকে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ হবে।

জানাগেছে, বিত্তশালী সন্তানদের অযত্ন অবহেলায় দীর্ঘদিন যাবত বিনা চিকিৎসায় মৃত্যুর প্রহর গুনছেন ইয়াছিন মাষ্টার। তার বাড়িঘর, ধানের জমি ও পেনশনের টাকা কৌশলে হাতিয়ে নিয়ে সন্তানরা পালিয়েছে। এই খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশের পর ইয়াছিন মাষ্টারের চিকিৎসার ব্যাপারে বৃহস্প্রতিবার রাত থেকে তার তিন সন্তানদের সাথে যোগাযোগ করার চেষ্টা করে আখাউড়া থানার অফির্সার ইনর্চাজ রসুল আহমদ নিজামী।


এদিকে আজ শুক্রবার বিকাল ৪টায় আখাউড়া থানার অফির্সার ইনর্চাজ রসুল আহাম্মদ নিজামী ও আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন ছুটে যান ইয়াছিন মাষ্টারের বাড়িতে। ইয়াছিন মাষ্টারকে শয্যাশায়ি দেখে তার খোজখবর নেন তারা। পরে ইয়াছিন মাষ্টারের চিকিৎসার ব্যাপারে পুনরায় যোগাযোগ করলে তার সন্তান সাহেল খান চিকিৎসা করার ব্যাপারে তালবাহানা শুরু করে। পরে আখাউড়া থানার অফির্সার ইনর্চাজ রসুল আহমদ নিজামী স্থানীয় সাংবাদিক সমাজ, গ্রামবাসী ও তার আত্মীয়স্বজনদের সাথে নিয়ে ইয়াছিন মাষ্টারের চিকিৎসার জন্য তাৎক্ষনিক প্রায় এক লক্ষ টাকার ব্যবস্থা করেন। আগামীকাল শনিবার উন্নত চিকিৎসার জন্য ইয়াছিন মাষ্টারকে ঢাকায় নেয়ার সীদ্ধান্ত হয়। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়া, সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম, সাংবাদিক বাদল আহাম্মদ খান, ময়নাল হক ভুইয়া, স্থানীয় ইউপি মেম্বার আব্দুল আউয়াল, আখাউড়া দক্ষিন ইউপি মেম্বার আল আমীনসহ গ্রামবাসী।

এ ব্যাপারে আখাউড়া থানার অফির্সার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, আগামীকাল শনিবার সকালেই ইয়াছিন মাষ্টারকে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হচ্ছে। ইয়াছিন মাষ্টারের উন্নত চিকিৎসার জন্য পুলিশ প্রশাসন সবরকম চেষ্টা করছে। স্থানীয় সাংবাদিক সমাজ ও গ্রামবাসীকে সাথে নিয়ে ইয়াছিন মাষ্টারের চিকিৎসা সহায়তায় আমরা কাজ করছি।

তিনি আরো জানান, ইয়াছিন মাষ্টারের চিকিৎসা সহায়তায় যদি কেউ এগিয়ে আসে তাহলে আমরা স্বাগত জানাবো।

 

 

 

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!