ব্রেকিং

x

আখাউড়ায় ইয়াছিন মাষ্টারের চিকিৎসা সহায়তায় সাংবাদিকসহ বিভিন্ন প্রবাসী সংগঠন পাশে দাড়িয়েছেন

বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯ | ৫:২৭ অপরাহ্ণ | 1170 বার

আখাউড়ায় ইয়াছিন মাষ্টারের চিকিৎসা সহায়তায় সাংবাদিকসহ বিভিন্ন প্রবাসী সংগঠন পাশে দাড়িয়েছেন

অনলাইন সংবাদ মাধ্যম ‘আখাউড়ানিউজসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশের পর ইয়াছিন মাষ্টারের চিকিৎসা সহায়তায় এগিয়ে আসছেন মানুষ। সহযোগীতা হাত বাড়িয়েছেন আখাউড়ার সাংবাদিক সমাজসহ প্রবাসের কয়েকটি সমাজ কল্যাণ সংগঠন। আখাউড়া ধাতুরপহেলা গ্রামে ইয়াছিন মাষ্টারের বাড়িতেও মানুষ যাচ্ছে তাকে দেখার জন্য।

খবর নিয়ে জানাগেছে, আজ বৃহস্প্রতিবার সকালে আখাউড়া পূর্বাঞ্চল প্রবাসী কল্যাণের নেতৃবৃন্দরা ইয়াছিন মাষ্টারের বাড়িতে যায়। এই সংগঠনের পক্ষ থেকে ইয়াছিন মাষ্টারের চিকিৎসা সহায়তায় নগদ টাকা অনুদান দেয়া হয়েছে। ইয়াছিন মাষ্টারের পুত্রবধু মিনা বেগম এই অনুদান গ্রহন করেন। এসময় তাদের সংগঠনের সভাপতি তাজুল ইসলাম ও সংগঠনের আরেক নেতা মোবারক হোসেনসহ কয়েকজন উপস্থিত ছিলেন।

অপরদিকে আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দরাও ইয়াছিন মাষ্টারের চিকিৎসা সহায়তায় তার পাশে দাড়িয়েছেন। ইয়াছিন মাষ্টারের চিকিৎসা সহায়তায় অনুদান দিয়েছেন আখাউড়ার টেলিভিশন সাংবাদিকরা। ইয়াছিন মাষ্টারের হাতে নগদ টাকা তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়া, সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম প্রমুখ।

বিকালে আখাউড়া প্রবাস বন্ধু কল্যাণ সংঘের নেতৃবৃন্দরাও ইয়াছিন মাষ্টারের চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছেন। মিনা বেগমের হাতে তারা নগদ অনুদান তুলে দিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন এই সংগঠনের উপদেষ্ঠা রফিকুল ইসলাম রফিক, সংগঠনের নেতা মামুন মিয়া, মোবাশ্বের মিয়া, জামির হোসেন প্রমুখ।

এদিকে আখাউড়া দক্ষিন ইউনিয়ন প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনসহ বিভিন্ন মানুষ ইয়াছিন মাষ্টারের চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছেন। তার চিকিৎসা সহায়তায় বিভিন্ন মহল থেকে অনুদানের আশ্ব্যাস পাওয়া গেছে বলেও তার পুত্রবধু মিনা বেগম জানিয়েছেন।

উল্লেখ্য যে, আখাউড়া ধাতুরপহেলা গ্রামের ইয়াছিন মাষ্টার সন্তানদের দায়িত্ব অবহেলায়  বিনা চিকিৎসায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন দীর্ঘদিন যাবত। সন্তানরা তার ঘরবাড়ি, জমি ও পেনশনের টাকা হাতিয়ে নিয়েছেন। এই সংবাদ প্রকাশের পর মানুষ তার চিকিৎসা সহায়তায় এগিয়ে আসছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!