ব্রেকিং

x

আখাউড়ায় ইসলামিয়া বেকারীতে শিশু নির্যাতন ও অস্বাস্থ্যকর খাবার, বেকারী মালিক আটক

মঙ্গলবার, ০১ সেপ্টেম্বর ২০২০ | ৫:২৯ অপরাহ্ণ | 1280 বার

আখাউড়ায় ইসলামিয়া বেকারীতে শিশু নির্যাতন ও অস্বাস্থ্যকর খাবার, বেকারী মালিক আটক

আখাউড়ায় মেয়াদ উত্তীর্ণ ও অস্বাস্থ্যকর খাবার রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালতে ইসলামিয়া বেকারীকে জরিমানা করা হয়েছে। এদিকে একই বেকারীতে জুনাইদ নামক এক শিশু নির্যাতনের ঘটনায় বেকারীর মালিক বাইজিদ আহমেদ (৩৫)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


আজ মঙ্গলবার দুপুরে পুলিশের সহযোগীতায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ-আলম এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী।


উপজেলা প্রশাসন জানায়, আজ মঙ্গলবার দুপুর আড়াইটায় আখাউড়া পৌরসভার নারায়নপুর এলাকার ইসলামিয়া বেকারীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় মেয়াদ উত্তীর্ণ ও অস্বাস্থ্যকর খাবার রাখার দায়ে বেকারীর মালিক বাইজিদ আহমেদকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এই বেকারীর কর্মচারী শিশু জুনাইদ নির্যাতনের ঘটনায় বেকারীর মালিক বাইজিদ আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

খোজ নেয়ার স্থানীয়রা জানায়, এই বেকারীতে দীর্ঘদিন ধরে মেয়াদ উত্তীর্ণ ও অস্বাস্থ্যকর খাবার বিক্রয় করা হচ্ছে। অধিক মুনাফা লাভের আশায় বেকারীর মালিক বাইজিদ মিয়া শিশু শ্রমিক দিয়ে বেকারীতে কাজ করায়। জুনাইদ মিয়া নামে ১৩ বছরের শিশু শ্রমিককে বেকারীর হেড-মেস্তুরী সাবু মিয়া বেশ কিছুদিন ধরে শারিরিকভাবে নির্যাতন করছে। স্থানীয়রা বিষয়টি বেকারীর মালিক বাইজিদকে জানালেও কাজ হয়নি বরং জুনাইদের উপর নির্যাতনের পরিমান বেড়ে যায়। আজ মঙ্গলবার খবর পেয়ে এই বেকারীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, শিশু জুনাইদ নির্যাতন ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বেকারীর মালিককে আাটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে নির্যাতনকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!