ব্রেকিং

x

আখাউড়ায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান জালাল উদ্দিন জনগণের বিশাল সমর্থন পেলেন

মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ১০:৩০ অপরাহ্ণ | 361 বার

আখাউড়ায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান জালাল উদ্দিন জনগণের বিশাল সমর্থন পেলেন

আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান চেয়ারম্যান মো: জালাল উদ্দিন জনগণের বিশাল সমর্থন পেয়েছেন। গতকাল সোমবার রাতে স্থানীয় নুরপুর গ্রামে ১ ও ২  নম্বর ওয়ার্ডের সর্বস্তরের জনগণ এক সভায় তাকে আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসাবে ঘোষণা করেছেন। দলমত নির্বিশেষে আয়োজিত এই সভায় দলে দলে চেয়ারম্যান জালাল উদ্দিনের সমর্থনে মানুষ সভায় জমায়েত হয়।


আখাউড়া দক্ষিণ ইউনিয়নের নুরপুর গ্রামের বিশিষ্ঠ সরদার আলহাজ্ব মোহাম্মদ বাছির মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, আখাউড়া দক্ষিণ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো: জালাল উদ্দিন, সাবেক মেম্বার শহিদ মিয়া, আতিকুল ইসলাম বাবুল, আখাউড়া দক্ষিণ ইউনিয়নের ১ ও ২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ শত শত মানুষ উপস্থিত ছিলেন।


সভায় শত শত জনগণের ভালোবাসা ও সমর্থনে সিক্ত হয়েছেন আখাউড়া দক্ষিণ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো: জালাল উদ্দিন। সভায় চেয়ারম্যান জালাল উদ্দিন জনগণের উদ্দেশ্যে বলেছেন, মাননীয় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপির সহায়তায় আখাউড়া দক্ষিণ ইউনিয়নে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে তা অব্যহত থাকবে।

তিনি আরো বলেন, তার আমলে আখাউড়া দক্ষিণ ইউনিয়নের রাস্তাঘাট, ব্রীজ কালভার্টসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম হয়েছে, বর্তমানেও চলমান আছে যা পূর্বে হয়নি। ইউনিয়নের আধুনিকায়নে এই উন্নয়নের ধারা অব্যহত থাকবে বলেও তিনি জানান। উন্নয়নের জন্য জনগণকে ইউনিয়ন পরিষদে আসতে হবে না, মাননীয় আইনমন্ত্রী মহোদয়ের সহায়তায় উন্নয়ন করতে তিনি নিজেই জনগণের নিকট উপস্থিত হবেন বলেও জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!