ব্রেকিং

x

আখাউড়ায় ইউপি চেয়ারম্যান ও সচিবদের প্রশিক্ষণ কর্মশালা। জেলা প্রশাসকের বিভিন্ন অফিস পরির্দশন

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ | ৪:৪৬ অপরাহ্ণ | 436 বার

আখাউড়ায় ইউপি চেয়ারম্যান ও সচিবদের প্রশিক্ষণ কর্মশালা। জেলা প্রশাসকের বিভিন্ন অফিস পরির্দশন

আজ মঙ্গলবার আখাউড়ায় ইউনিয়ন চেয়ারম্যান ও সচিবগণের প্রশিক্ষণ কর্মশালা হয়েছে। তৃতীয় লোকাল গর্ভণ্যান্স সার্পোট প্রজেক্টের ইউপি অপারেশনাল ম্যানুয়াল বিষয়ে এই প্রশিক্ষণ কর্মশালা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান,

প্রশিক্ষণ কর্মশালার সমন্বয়কারী আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করেন স্থানীয় সরকারের উপপরিচালক দূর-রে-শাহওয়াজ।


প্রশিক্ষণ কর্মশালায় গ্রাম্য আদালতের এখতিয়ার ও আইন বাস্তবায়ন বিষয়সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবদের বিভিন্ন বিষয়ে দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক আলোচনা করেন। প্রশিক্ষণ কর্মশালা শুরুর আগে উপজেলা প্রশাসন ও ইউনিয়ন চেয়ারম্যানরা জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দিন, উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান স্বপন, মোগড়া ইউনিয়ন চেয়ারম্যান মো: মনির হোসেন, মনিয়ন্দ ইউনিয়ন চেয়ারম্যান মো: কামাল ভুইয়া প্রমুখ।

এদিকে প্রশিক্ষণ কর্মশালা শুরুর আগে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক আখাউড়া থানা, উপজেলা ভুমি অফিস, উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসসহ বিভিন্ন সরকারী বেসরকারী অফিস পরির্দশন করেন। পরির্দশনের সময় তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিকট থেকে বিভিন্ন সুবিধা-অসুবিধা, সমস্যা-সম্ভাবনা ও প্রতিবন্ধীকতা সম্পর্কে অবহিত হন। থানা পরির্দশনের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী ও আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন। জেলা প্রশাসক উপজেলা ভুমি অফিস পরির্দশনের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ উপজেলা সহকারী কমিশনার ভুমি এ, কে, এম শরীফুল হক।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!