ব্রেকিং

x

আখাউড়ায় আরও ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত, উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৮

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | ৪:১৬ অপরাহ্ণ | 1248 বার

আখাউড়ায় আরও ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত, উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৮
চরনারায়নপুর লকডাউনের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার ইনর্চাজসহ স্বাস্থ্য বিভাগের কর্মীরা

আখাউড়ায় আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে আখাউড়ায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ৮ জনে দাড়িয়েছে। আজ বৃহস্প্রতিবার বিকালে আখাউড়া মোগড়া ইউনিয়নের চরনারায়নপুর গ্রামের আয়েশা বেগম (২২) নামে একজন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরওমও ডা: শ্যামল চন্দ্র ভৌমিক এই তথ্য জানিয়েছেন।


এদিকে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া রানীখার গ্রাম থেকে যে ১৫ জনের নমুনা নেয়া হয়েছে তাদের সবাই করোনা ভাইরাস মুক্ত বলেও তিনি জানিয়েছেন।


আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: শ্যামল চন্দ্র ভৌমিক জানায়, করোনা ভাইরাসে আক্রান্ত  আয়েশা বেগম পূর্বে আক্রান্ত রত্না বেগম ও বাছির মিয়ার সংস্পর্শে ছিলেন।

তিনি আরো জানান, কুমিল্লা হয়ে নারায়নগঞ্জ থেকে আগত চরনারায়নপুরের রত্না বেগমের পরিবারের ৮জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে রত্না ও বাছিরের পর এবার আয়েশার করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত আয়েশাকে ব্রাহ্মণবাড়িয়া টিভি হাসপাতালের আইসোলেশনে পাঠানো হচ্ছে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, ইতিমধ্যে চরনারায়নপুর গ্রামকে লকডাউন করা হয়েছে। তিনি সবাইকে ঘরে থাকার আহবান জানিয়েছেন।

লকডাউনের সময় আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামীসহ পুলিশের একদল টিমও উপস্থিত ছিলেন বলে খবর পাওয়া গেছে।

উল্লেখ্য আখাউড়া পৌরসভার একজন মহিলা চিকিৎসক, মোগড়া ইউনিয়নের গঙ্গানগর গ্রামের দুইজন, চরনারায়নপুর গ্রামের দুইজন, ধরখার ইউনিয়নের রাণীখার গ্রামের একজন এবং আমোদাবাদ গ্রামের একজন নিয়ে মোট ৭ জন আগেই আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে রাণীখারে আক্রান্ত মহিলার মৃত্যু হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!