ব্রেকিং

x

আখাউড়ায় আরও এক অটোরিক্সা চালককে হত্যা

শনিবার, ০১ মে ২০২১ | ২:২৬ অপরাহ্ণ | 629 বার

আখাউড়ায় আরও এক অটোরিক্সা চালককে হত্যা

আখাউড়ায় আরও একজন অটোরিক্সা চালককে হত্যা করা হয়েছে। আজ শনিবার জুয়েল কাজী (১৭) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার হিরণ চৌধুরী (৫০) নামে এক অটোরিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে হানজেলা (২১) ও শাফায়েত ২৮) নামে দুইজনকে আটক করেছে পুলিশ। নিহত জুয়েল আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর গ্রামের আদিল হক কাজীর ছেলে।


বিষয়টি নিশ্চিত করে আখাউড়ার ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিমল কর্মকার জানান, শুক্রবার রাতে নিহত অটোরিকশা চালকের পরিবার থেকে তার নিখোঁজ হওয়ার সংবাদ আমাদের দেয়া হয়। এরপর পুলিশ তদন্তে নামে। তদন্তে তন্তর এলাকা থেকে হানজেলা নামের একজনকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে শাফায়েত নামের আরেক যুবকের কাছ জুয়েল কাজীর অটোরিকশাটি উদ্ধার ও শাফায়েতকে গ্রেফতার করা হয়। আটক হানজেলা ও শাফায়েতের দেয়া তথ্যের ভিত্তিতে আখাউড়ার টানমান্দাইলের একটি পুকুর থেকে জুয়েল কাজীর মরদেহ উদ্ধার করা হয়।


তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আটক দুইজন জানিয়েছেন অটোরিকশা ছিনতাইকালে চিনে ফেলায় জুয়েলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যায় হানজেলা জড়িত ছিল। অটোরিকশাটি শাফায়েতের কাছে নিয়ে লুকিয়ে রাখে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য গত ২৬ মার্চ আখাউড়া রামধননগ গ্রামের হিরন মিয়া নামের এক অটোরিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধা করা হয় আখাউড়া -আনোয়ারপুর সড়ক এলাকা থেকে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!