ব্রেকিং

x

আখাউড়ায় আবারও গৃহবধুর মৃত্যু। স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক

শনিবার, ০৮ জুন ২০১৯ | ৩:০৫ অপরাহ্ণ | 865 বার

আখাউড়ায় আবারও গৃহবধুর মৃত্যু। স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক
ayesha_furniture

আখাউড়ায় আবারও এক গৃহবধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে আখাউড়া উত্তর ইউনিয়নের আজমপুর রেলওয়ে কলোনী থেকে পুলিশ সুরাইয়া বেগম (২০) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে।


নিহত সুরাইয়া আজমপুর রেলওয়ে কলোনীর হারিজ মিয়ার স্ত্রী এবং আখাউড়া দক্ষিন ইউনিয়নের সাতপাড়া গ্রামের জুরুল হকের কন্যা। এই ঘটনার পর তার স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।


আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, আজ সকাল সাড়ে ১০টায় হারিছ মিয়ার বসত ঘরে ফাসিতে ঝুলন্ত অবস্থায় সুরাইয়া বেগমের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরে কোন জখম না থাকায় প্রাথমিক ভাবে সুরাইয়া বেগম আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে তবে ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে ঘটনাটি আত্মহত্যা নাকী হত্যাকান্ড। সুরাইয়ার লাশ ময়নাতদন্তের ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

এদিকে নিহতের বাবা জুরুল হক দাবী করেছে তার মেয়ে সুরাইয়াকে হত্যা করে আত্মহত্যার নাটক করেছে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!