ব্রেকিং

x

আখাউড়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

বৃহস্পতিবার, ০৮ মার্চ ২০১৮ | ৪:২৭ অপরাহ্ণ | 528 বার

আখাউড়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

আজ বৃহস্প্রতিবার আখাউড়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। সময় এখন নারীর, উন্নয়নে তারা-বদলে যাচ্ছে গ্রাম শহরের কর্ম জীবন ধারা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ নারী দিবস উপলক্ষ্যে আখাউড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের ব্যবস্থাপনায় উপজেলা প্রশাসনের সহায়তায় বিভিন্ন কর্মসূচী পালিত হয়।


আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে সকাল ১০টায় বর্ণাঢ্য র‌্যালীর মাধ্যমে নারী দিবসের সুচনা করা হয়। র‌্যালিটি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে আখাউড়া পৌরসভা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেছে। র‌্যালী শেষে আলোচনা সভা হয়।


আলোচনা সভায় বক্তারা নারীর অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠার ক্ষেত্রে দিবসটির তাৎপর্য ও গুরুত্ব তুলে ধরেন।

এদিকে আলোচনা সভা শেষে আখাউড়া উপজেলা চেয়ারম্যান মো: মুসলিম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান সবাইকে সাথে নিয়ে উপজেলা চত্বরে অনুষ্ঠিত দিনব্যাপী নারী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করেন। মেলা উদ্বোধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ও উপজেলা চেয়ারম্যান মুসলিম উদ্দিন নারী উন্নয়ন মেলার স্টলগুলো ঘুরে দেখেন এবং নারীদের বিভিন্ন হাতের কাজের ভূয়সী প্রশংসা করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রৌনক আরা, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মঞ্জুয়ারা বেগম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শায়লা বীথি, পৌর কাউন্সিলর ফাতেমা বেগম, মহিলা বিষয়ক অধিদপ্তারের নিবন্ধিত সমিতির সভানেত্রী মাহমুদা আক্তার, সন্ধ্যা রানী চক্রবর্তী, ভিজিডি কার্যক্রমে দায়িত্ব প্রাপ্ত এনজিও এলিয়া এবং স্থানীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং স্কুল কলেজেরে শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা।

 

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!