ব্রেকিং

x

আখাউড়ায় আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত সাব-রেজিস্ট্রি অফিস ভবন নির্মাণ হবে

বুধবার, ০৫ সেপ্টেম্বর ২০১৮ | ৩:২৬ অপরাহ্ণ | 1360 বার

আখাউড়ায় আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত সাব-রেজিস্ট্রি অফিস ভবন নির্মাণ হবে

আজ বুধবার আখাউড়ায় দলিল লেখকদের সাথে মতবিনিময় করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা রেজিস্ট্রার শেখ মো: আনোয়ারুল হক। দুপুর সাড়ে ১২টায় আখাউড়া সাব রেজিস্ট্রি অফিস কক্ষে জেলা রেজিস্ট্রার শেখ মো: আনোয়ারুল হক দলিল লেখকদের উদ্দেশ্যে বলেছেন, দলিল লেখকরা আমাদের সমাজে অনেক অবধান রাখছেন। নাগরিক সুবিধায় নিয়োজিত গুরুত্বপূর্ণ এই পেশায় নিয়োজিত থেকে প্রতিটি দলিল লেখক সমাজের কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী মহোদয়ের প্রচেষ্টায় দেশের নাগরিক সুবিধা বাড়াতে নিবন্ধন পরিদপ্তরকে অধিদপ্তারে উন্নীত করা হয়েছে।


তিনি আরো বলেন, এ্যাড, আনিসুল হক এমপি আইনমন্ত্রী হওয়ার পর জেলা ও উপজেলায় আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত জেলা রেজিস্ট্রি অফিস ও সাব-রেজিস্ট্রি অফিস ভবন নির্মাণ করা হচ্ছে। ইতিমধ্যে ৪৮টি জেলা রেজিস্ট্রি অফিস ভবন এবং ২৩৩টি সাব-রেজিস্ট্রি অফিস ভবন নির্মাণ হয়েছে। আরো ১৪টি জেলা রেজিস্ট্রি অফিস ভবন এবং ৯৮টি সাব-রেজিস্ট্রি অফিস ভবন নির্মাণ হবে। আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিসের নিজস্ব ভবন নির্মান করতে ইতিমধ্যে কাজ শুরু হয়েগেছে।


বালাম, ইনডেক্স, স্লিপ সমস্যা ছিল তা দ্রুত দূর করেছেন আইনমন্ত্রী মহোদয়। বর্তমান আইনমন্ত্রী বহাল থাকলে সবকিছুর উন্নয়ন দ্রুত হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তিনি আরো বলেন, আইনমন্ত্রী মহোদয় কসবা-আখাউড়ায় অনেক লোকের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছেন। নকল নবীশ পদে প্রায় ২০০ লোক নিয়োগ দেয়া হয়েছে।
তিনি আরো বলেছেন, আগে সাব-রেজিস্ট্রার বদলি ও নিবন্ধন পরিদপ্তারে জনবল নিয়োগের ক্ষেত্রে অবৈধ অর্থের লেনদেন হতো  কিন্তু বর্তমান মন্ত্রীমহোদয় যোগদানের পর তা হয়না আর জনবল নিয়োগের ক্ষেত্রে যোগ্য লোককে নিয়োগ দেয়া হচ্ছে। কেউ নিয়োগ বানিজ্য করার সুযোগ পাচ্ছে না।
এসময় উপস্থিত ছিলেন, আখাউড়ার সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাত, আখাউড়ার দলিল লেখক শফিকুল ইসলাম, বাদল আহাম্মদ খান, হাফেজুর রহমান, ওয়াহেদ হোসেন, মাহিন আব্দুল্লাহ, ময়নাল হক ভুইয়া, কাশেম সরকার, রনি খাদেম, তাজবীর আহমেদ, শ্যামল বেপারী, কাজী শিপন, জসিম উদ্দিন, মঙ্গল মিয়া প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!