ব্রেকিং

x

অন্তত ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি। ইউএনও শামছুজ্জামানের ঘটনাস্থল পরির্দশন ও নগদ অর্থ দান

আখাউড়ায় আগুনে ভষ্মিভূত ২ বসত ঘর। নিজের ঘরে আগুন দেখে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পারভীন

শনিবার, ২৪ মার্চ ২০১৮ | ৫:৪০ অপরাহ্ণ | 1135 বার

আখাউড়ায় আগুনে ভষ্মিভূত ২ বসত ঘর। নিজের ঘরে আগুন দেখে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পারভীন
আগুনে ভষ্মিভূত পারভীনের বসতঘর

আজ শনিবার দুপুরে আখাউড়া আমোদাবাদ গ্রামে অগ্নিকান্ডে দুইটি গরিব অসহায় পরিবারের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে দুইটি বসত ঘর পুড়ে ভষ্মিভুত হয়েছে। নিজের বসত ঘর আগুনে পুড়ছে দেখে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে অসহায় পারভীন। তাৎক্ষনিক ঘটনাস্থল পরির্দশন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।

ppe

খোজ নিয়ে জানাগেছে, আজ দুপুর আড়াইটায় আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামের জাকির মিয়া (৩৫) এর তালাবদ্ধ বসত ঘর আগুনে পুড়ে যায়। পরে এই আগুন ছড়িয়ে গিয়ে পাশের গরিব অসহায় পারভীন বেগমের বসত পুড়ে ভষ্মিভুত হয়। নিজের বসত ঘর আগুনে পুড়ার দৃশ্য দেখে তাৎক্ষনিক হৃদরোগে আক্রান্ত হয়ে যায় পারভীন। তাকে আশংকাজনক অবস্থায় প্রথমে আখাউড়া হাসপাতাল পরে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে পাঠানো হয়েছে। খরব পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনলেও জাকির ও পারভীনের দুইটি বসত ঘর আগুনে পুড়ে ভষ্মিভূত হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়ে যায়। এই আগুনে অন্তত ৩ লক্ষ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন জানিয়েছেন। বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে এই আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


am-3

এদিকে খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরির্দশন করে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের খোজ খবর নিয়েছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। তিনি অসহায় গরিব পারভীন বেগমের পরিবারকে নগদ ৪ হাজার টাকা প্রদান করেন।  আগুনে ক্ষতিগ্রস্থদের সহযোগীতার আশ্ব্যাস দেন।

am2

 

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com