ব্রেকিং

x

আখাউড়ায় আগামীকাল শুক্রবার আইনমন্ত্রী আসছেন

বৃহস্পতিবার, ১৫ মার্চ ২০১৮ | ১০:২৬ পূর্বাহ্ণ | 1309 বার

আখাউড়ায় আগামীকাল শুক্রবার আইনমন্ত্রী আসছেন
আইনমন্ত্রী

আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি আগামীকাল শুক্রবার আসছেন আখাউড়ায়। তিনি ২টি ব্রীজ উদ্বোধনসহ ৩টি পথ সভায় অংশগ্রহন করবেন।
আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও মেয়র তাকজিল খলিফা কাজল জানায়, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি শুক্রবার সকাল সাড়ে ১০টায় ট্রেনে আসছেন আখাউড়ায়। তিনি প্রথমেই মোগড়া ইউনিয়নের ধাতুরপলা ও গাঙ্গভাঙ্গার নবনির্মিত ২টি ব্রীজ উদ্বোধন করে ধাতুরপহেলা পথসভায় বক্তৃতা করবেন। পরে একই ইউনিয়নের চরনারায়ন ও দীঘির জান এলাকায় দুইটি পথসভায় অংশ গ্রহন করে কসবা খাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন।
এদিকে জানাগেছে, শুক্রবার আইনমন্ত্রীর আখাউড়া সফরে অন্যান্যদের মধ্যে থাকবেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, মন্ত্রীর একান্ত সচিব এম, মাসুম, সহকারী একান্ত সচিব এ্যাডভোকেট রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলসহ আওয়ামীলীগের সর্বস্তরের নেতৃবৃন্দরা।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!