ব্রেকিং

x

আখাউড়ায় আকছির চৌধুরী চ্যারিটি ট্রাস্ট স্কুলে মা সমাবেশ ও ইফতার মাহফিল

শনিবার, ১৮ মে ২০১৯ | ১১:১৫ অপরাহ্ণ | 360 বার

আখাউড়ায় আকছির চৌধুরী চ্যারিটি ট্রাস্ট স্কুলে মা সমাবেশ ও ইফতার মাহফিল

আজ শনিবার আখাউড়ায় আকছির চৌধুরী চ্যারিটি ট্রাস্ট স্কুলে মা সমাবেশ ও ইফতার মাহফিল হয়েছে। স্কুলের প্রতিষ্ঠাতা সুপ্রিম কোর্টের আইনজীবী এ্যাডভোকেট্ আকছির এম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই মা সমাবেশ ও ইফতার মাহফিলে স্কুলের শিক্ষার্থী ও শিক্ষার্থীদের মায়েরা অংশগ্রহন করে।

বিশ্ব মা দিবস উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে সন্তানের প্রতি মায়ের দায়িত্ব, করণীয় ও মায়ের প্রতি সন্তানের কর্তব্য নিয়ে আলোচনা বিশেষ আলোচনা করেন স্কুলের প্রতিষ্ঠাতা আকছির এম চৌধুরী।


আখাউড়া ধলেশ্বর রাবিয়া খাতুন স্মৃতি পাঠাগারে অনুষ্ঠিত আলোচনা সভায় আকছির এম চৌধুরী বলেছেন, সন্তানের সুন্দর ও আদর্শ জীবন গঠনে আদর্শ মায়ের বিকল্প নেই। যে মা তার দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে জানে এবং  যে নিজের পথ দেখতে পায় এবং অগ্রাধিকার ভিত্তিতে নিজের সন্তানকেও পথ দেখানোর পরিপূর্ণ অধিকার রাখে। আর একজন স্বার্থক ও সফল মা সে-ই, যে তাঁর সন্তানকে আদর্শ সন্তান হিসেবে গড়ে তুলতে সক্ষম হয়।

আলোচনা ও ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়া, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সদস্য ইকবাল হোসেন, রাবিয়া খাতুন স্মৃতি পাঠাগার পরিচালনা কমিটির সদস্য কবির হোসেন কানু, কাজী উজ্জ্বল ইসলাম, সিএনএন বাংলার আখাউড়া প্রতিনিধি সাংবাদিক বাদল আহাম্মদ খান, এস টিভি বাংলার আখাউড়া প্রতিনিধি সাংবাদিক ময়নাল হক ভু্ইয়া, অনলাইন পথিক টিভির প্রতিনিধি  সাংবাদিক মোহাম্মদ আবির।

পরে আলোচনা সভা শেষে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী শিশুরা, শিশুদের মা ও উপস্থিত অতিথিরা সকলে এক সাথে ইফতার করেন।

ইফতার মাহফিলে আরোও উপস্থিত ছিলেন, মনির হোসেন মুন্না, মোঃ রনি চৌধুরী, মোঃ আকরাম হোসেন, তোফায়েল চৌধুরী, জেসমিন আক্তার, আছমা বেগম, জুনায়েদ চৌধুরী,  মোঃ রাব্বি প্রমুখ। আলোচনা সভা

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!