ব্রেকিং

x

আখাউড়ায় আওয়ামীলীগ নেতাসহ ১৫ শীর্ষ মাদক ব্যবসায়ির বাড়িঘর ভাংচুর

শুক্রবার, ০৫ এপ্রিল ২০১৯ | ২:২৪ অপরাহ্ণ | 1481 বার

আখাউড়ায় আওয়ামীলীগ নেতাসহ ১৫ শীর্ষ মাদক ব্যবসায়ির বাড়িঘর ভাংচুর

আখাউড়ায় দুই আওয়ামীলীগ নেতাসহ ১৫ শীর্ষ মাদক ব্যবসায়ির বাড়িঘর ভাংচুর হয়েছে। বৃহস্প্রতিবার বিকালে এই ভাংচুরের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থরা দাবী করেছে পুলিশের একটি দল তাদের বাড়িতে প্রবেশ করে ঘরের মালামাল ভাংচুর শুরু করে। টিভি, ফ্রিজ, আলমিরাসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে দুমড়ে মুচড়ে দিয়েছে। এতে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও তারা জানান।
পুলিশ জানায়, মাদকের একাধিক মামলার পলাতক আসামীদের গ্রেফতার করতে পুলিশ তাদের বাড়িঘরে অভিযান পরিচালনা করেছে কিন্তু পুলিশ মালামাল ভাংচুর করেনি। স্থানীয় লোকজন মাদক ব্যবসায়িদের উপর ক্ষিপ্ত ছিল, পরে তারা মাদক ব্যবসায়িদের বাড়িতে ভাংচুর করেছে বলে প্রাথমিক ভাবে পুলিশ খবর পেয়েছে কিন্তু এই ভাংচুরের ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি।
আখাউড়া দক্ষিণ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারী নুরপুর গ্রামের আব্দুল হামিদ, একই গ্রামের রতন মিয়া, আল আমাীন, ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কুড়িপাইকা গ্রামের আবু রায়হান, একই গ্রামের কাজল, মোবারক, সবুজ এবং আখাউড়া উত্তর ইউনিয়নের রাজপুর গ্রামের মিন্টু ও আন্টু চৌধুরীসহ অন্তত ১৫জন মাদক ব্যবসায়ির বাড়ি ঘরে ভাংচুর হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

এ ব্যপারে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ ও আবু রায়হানের বিরুদ্ধে ১৬টি মাদক মামলাসহ সবার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। তাদেরকে গ্রেফতার করতে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে।

 

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!